শিরোনাম :

  • ৬৯ হাজার ৭৬৭ হজযাত্রী সৌদি আরব পৌঁছেছেন বাড্ডায় ছেলেধরা সন্দেহে অভিভাবককে গণপিটুনি : ৫শ জনের বিরুদ্ধে হত্যা মামলা অর্থনৈতিক কূটনীতির ওপর গুরুত্বারোপের আহ্বান প্রধানমন্ত্রীর জলাবদ্ধতা থেকে রাতারাতি মুক্তি দেয়া সম্ভব নয় : স্থানীয় সরকারমন্ত্রীপ্রিয়া সাহার বক্তব্য রাষ্ট্রদ্রোহ বলে মনে করেন না আইনমন্ত্রী
কঠোর নিরাপত্তার মধ্যে সালমান-আলিয়ার শুটিং
বিনোদন ডেস্ক :
০৪ জুলাই, ২০১৯ ১৪:৩৫:১১
প্রিন্টঅ-অ+


বয়সকে জয় করে সালমান খান ছুটছেন বিজয় নিশান উড়িয়ে। বলিউডে এখনো তার নামে সিনেমা হলের পর্দা কেঁপে ওঠে। সেই ধারাবাহিকতায় আবারও দর্শকের মন জয় করতে এবার ২৬ বছরের আলিয়ার সঙ্গে রোমান্স করতে চলেছেন ৫৩ বছরের অভিনেতা সাল্লু ভাই।

সর্বশেষ ‘ভারত’ ছবিটির ব্যবসায়িক সাফল্যর পর এবার নতুন ছবি ‘ইনশাল্লাহ’র শুটিং শুরু করতে যাচ্ছেন সালমান খান। ‘দেবদাস’খ্যাত সঞ্জয় লীলা বানসালি পরিচালনা করছেন এই ছবিটি। সালমান ও আলিয়ার ছবির শুটিংয়ের জন্য ব্যপক প্রস্তুতি নেওয়া হয়েছে।

জানা গেছে, উত্তর ভারত ও বেনারসের বিভিন্ন এলাকায় শিগগিরই ‘ইনশাল্লাহ’ ছবিটির শুটিং হবে। উত্তর ভারত ও বেনারসে দেখানো হবে আলিয়া ভাটের বাড়ি। সালমান-আলিয়ার নিরাপত্তার জন্য নাকি এরই মধ্যে শুটিং এলাকা কঠোর নিরাপত্তার চাদরে ঢেকে দেওয়া হয়েছে।

শুটিং করতে গিয়ে যেনো সিনেমার কলাকুশলীরা কোনো সমস্যার মধ্যে না পড়েন তার জন্য সকল রকম ব্যবস্থা থাকছে সেখানে। এখানে ছাড়াও ছবিটির শুটিং হবে আমেরিকাতে। মিয়ামি ও অরল্যান্ডের সমুদ্র সৈকতেও শুটিং করবেন সালমান-আলিয়া।

বানসালি জানান, মিয়ামি ও অরল্যান্ডেও শুটিং স্পট নিরাপত্তার চাদরে ঢাকা হবে। মিয়ামিতে হলিউডের কোনও ছবির শুটিং হলে নায়ক-নায়িকা ও গোটা টিমের জন্য কড়া নিরাপত্তার ব্যবস্থা করা হয়। আলিয়া ও সালমানের জন্যও হলিউড মাপের নিরাপত্তা দেওয়া হবে।



আমার বার্তা/০৪ জুলাই ২০১৯/জহির


আরো পড়ুন