শিরোনাম :

  • খাদ্যসংকটে বানভাসি মানুষ বিচারকদের নিরাপত্তায় কী ব্যবস্থা : হাইকোর্ট সিভিল সার্ভিসের সামর্থ্য বহুগুণে বৃদ্ধি করেছি : প্রধানমন্ত্রী ট্রেভর বেইলিসকে দলে ভেড়াল কেকেআর পাটুয়াটুলীতে ধসে পড়া ভবন থেকে বাবা-ছেলের মরদেহ উদ্ধার
আইনি জটিলতায় পড়েছেন হৃতিক
বিনোদন ডেস্ক :
০৬ জুলাই, ২০১৯ ১২:৩৪:১৫
প্রিন্টঅ-অ+


আইনি জটিলতায় পড়েছেন জনপ্রিয় বলিউড অভিনেতা হৃতিক রোশান।

হায়দরাবাদের কেপিএইচবি থানার পুলিশ এ অভিনেতা ও কাল্ট ফিট হেলথকেয়ার প্রাইভেট লিমিটেডের তিনজন কর্মকর্তার বিরুদ্ধে একটি প্রতারণা মামলা দায়ের করেছে। মামলাটি করেছেন আই. শশীকান্ত নামে এক ব্যক্তি। ভারতীয় একটি সংবাদমাধ্যম এ তথ্য জানিয়েছ।

হায়দরাবাদের কুকাতপল্লীর বাসিন্দা শশীকান্ত দাবি করেছেন, কাল্ট ডট ফিট নামের একটি জিমে এক বছরের জন্য ১৭ হাজার ৪৯০ রুপি দিয়ে ভর্তি হয়েছেন। কিন্তু জিম কর্তৃপক্ষ যে অঙ্গীকার করেছিলেন তা রাখেননি। আর জিমটির ব্র্যান্ড অ্যাম্বাসেডর হৃতিক রোশান।

এক বিবৃতিতে শশীকান্ত বলেন, কাল্ট ডট ফিটে নিবন্ধিত সদস্য ১৮০০ জন। সেখানে শারীরিক কসরত করার জন্য পর্যাপ্ত জায়গা নেই। এছাড়া টানা তিন দিন ব্যায়াম করার সুযোগ নেই। যে কারণে আমরা সঠিকভাবে স্বাস্থ্যচর্চা করতে পারছি না। পাশাপাশি কুকাতপল্লীর মানুষের খারাপ ব্যবহারের কারণে মানসিকভাবে হতাশায় পড়তে হচ্ছে।

এ প্রসঙ্গে কেপিএইচবি থানার ইন্সপেক্টর কে. লক্ষ্মী নারায়ণ বলেন, শশীকান্ত অভিযোগ করেছেন বিজ্ঞাপনের অঙ্গীকার অনুযায়ী তিনি সঠিক প্রশিক্ষণ পাচ্ছেন না এবং প্রতিষ্ঠানের প্রধান ও ব্র্যান্ড অ্যাম্বাসেডর হৃতিক রোশানের বিরুদ্ধে প্রতারণার অভিযোগ তুলেছেন। ইন্ডিয়ান পেনাল কোড ৪০৬ ও ৪২০ ধারায় এ অভিনেতা, প্রতিষ্ঠানের পরিচালক মুকেশ বংশাল, অঙ্কিত নাগোরি ও সাংমুগাবেল মানি সুবাইয়াহের বিরুদ্ধে একটি মামলা দায়ের হয়েছে। এ বিষয়ে তদন্ত চলছে।



আমার বার্তা/০৬ জুলাই ২০১৯/জহির


আরো পড়ুন