শিরোনাম :

  • খাদ্যসংকটে বানভাসি মানুষ বিচারকদের নিরাপত্তায় কী ব্যবস্থা : হাইকোর্ট সিভিল সার্ভিসের সামর্থ্য বহুগুণে বৃদ্ধি করেছি : প্রধানমন্ত্রী ট্রেভর বেইলিসকে দলে ভেড়াল কেকেআর পাটুয়াটুলীতে ধসে পড়া ভবন থেকে বাবা-ছেলের মরদেহ উদ্ধার
চমকে দিলেন ক্রিকেটার রণবীর সিং
বিনোদন ডেস্ক :
০৬ জুলাই, ২০১৯ ১৩:৫৩:০৩
প্রিন্টঅ-অ+


আজ তার জন্মদিন। আর জন্মদিনে ভক্তদের বিশাল এক চমক দিলেন ‘পদ্মাবত’খ্যাত এই অভিনেতা। প্রকাশ করলেন নিজের নতুন ছবির ফার্স্ট লুক।

সেখানে তিনি হাজির পুরোদস্তুুর ক্রিকেটার হিসেবে। সেটাও আবার ভারতের বিশ্বকাপজয়ী অধিনায়ক কপিল দেব হয়ে। যা দেখে ভক্ত এবং বলিউড একই সঙ্গে বিস্মিত এবং আনন্দিতও।

ফার্স্ট লুক বলছে, ‘হরিয়ানার আইকন’ কপিল দেবকে নাকি হুবহু নিজের মধ্যে মিশিয়ে নিয়েছেন রণবীর। সবাই প্রশংসা করছেন ছবিতে রণবীরের লুকের।

এই মুহূর্তে রণবীর রয়েছেন লন্ডনে। কবীর খানের আগামী ছবি ‘৮৩’র শুটিং করছেন। সেখানে থেকেই তিনি আজ শনিবার, ৬ জুলাই সকালে ইনস্টাগ্রামে পোস্ট করেন ছবির ফার্স্ট লুক।

সেই লুকে সাদা শার্ট পরা রণবীর বল হাতে স্পিন করছেন। তার তীক্ষ্ণ নজর যেন প্রতিপক্ষের ব্যাটসম্যানের দিকে।

ছবির পটভূমিকায় ১৯৮৩-র বিশ্বকাপ। যেখানে ভারতীয় ক্রিকেট দলের প্রতিনিধিত্ব করেছিলেন কপিল দেব। সেই চরিত্রেই অভিনয় করতে দেখা যাবে রণবীর সিংকে। ছবি নিয়ে উচ্ছ্বসিত রণবীর জানিয়েছেন, ‘আজ আমার জীবনের বিশেষ দিন। সেই দিনেই সামনে এল জীবনের সবচেয়ে সেরা মুহুর্তের ঝলক।’

ক্রিকেটার শিখর ধাওয়ান লুক দেখে প্রশংসা করেছেন রণবীরের। বলেছেন, লুক দেখে বোঝার উপায় নেই কে আসল কে নকল।

আয়ুষ্মান খুরানা, অহনা কুর্মা, সায়নী গুপ্তা আর সান্যা মালহোত্রাও প্রশংসা করেছেন রণবীরের কপিল দেব লুকের।



আমার বার্তা/০৬ জুলাই ২০১৯/জহির


আরো পড়ুন