শিরোনাম :

  • ঢাকা-ম্যানচেস্টার-সিলেট-ঢাকা ফ্লাইট ৪ জানুয়ারি থেকে ঘর থেকে কোরিয়ান পপ তারকার লাশ উদ্ধার ডিভোর্স নিয়ে মুখ খুললেন অভিনেতা সিদ্দিক ২০ অক্টোবর থেকে চালু হচ্ছে মহাখালীর স্টার সিনেপ্লেক্স অক্সিজেনের সিলিন্ডার ছাড়াই পানির গভীরে ডুবুরি!
গোবিন্দের চলচ্চিত্রে শিমলা
বিনোদন ডেস্ক :
১১ জুলাই, ২০১৯ ১২:১৪:৫৭
প্রিন্টঅ-অ+


১৯৯৯ সালে মুক্তি পায় ম্যাডাম ফুলি সিনেমাটি। এ সিনেমার নাম মনে করতেই অনায়সেই ম্যাডাম ফুলি সিমলার নাম চলে আসে। জাতীয় চলচ্চিত্র পুরস্কার জয়ী অভিনেত্রী শিমলা ম্যাডাম ফুলি সিনেমার মাধ্যমে চলচ্চিত্রে যাত্রা শুরু করেন। এর পরে আর পিছনে ফিরে তাকাতে হয়নি তাকে। মাঝে চলচ্চিত্র অঙ্গন থেকে কিছুটা বিরতী নেন তিনি। এবার বলিউডের জনপ্রিয় অভিনেতা ও প্রযোজক গোবিন্দের নিজস্ব প্রযোজনা প্রতিষ্ঠানের পরবর্তী চলচ্চিত্রে অভিনয় করছেন তিনি। মুম্বাই থেকে এমনটাই জানান শিমলা।

এর আগে গোবিন্দের বিপরীতে ‘সমাধি’ নামে কলকাতার বাংলা একটি চলচ্চিত্রে অভিনয় করেন শিমলা। তার নতুন চলচ্চিত্রটি নির্মাণ হবে হিন্দি ভাষায়; ছবিটি গোবিন্দ প্রযোজনা করলেও তিনি অভিনয় করবেন কি না তা এখনও নিশ্চিত হওয়া যায়নি। চলচ্চিত্রটির চিত্রনাট্যের কাজ এগিয়ে চলেছে। সিনেমাটি পরিচালনা করেন বলিউডের তরুণ পরিচালন অর্পণ রায় চৌধুরী।

এ প্রসঙ্গে শিমলা বলেন, ‌‌‌‌গোবিন্দদা’র সঙ্গে আগেও কাজ করেছি আমি। আমাদের আগের ছবিটি ফ্লপ হয়েছিল সেকারণে হিন্দি চলচ্চিত্রটি নিয়ে ভালোভাবে পরিকল্পনা করছি। উনার সঙ্গে আমার কথাবার্তা চূড়ান্ত হয়েছে। সবকিছু ঠিকঠাক করে শিগগিরই শুটিংয়ের তারিখ জানানো হবে।'

গতবছরের শুরুর দিকে দেশ ছেড়ে ভারতে থিতু হওয়ার চেষ্টা করেন শিমলা। শুরুর দিকে কয়েকমাস কলকাতায় কাটিয়ে বর্তমানে মুম্বাইয়ের একটি ভাড়া ফ্লাটে বাস করছেন তিনি।



আমার বার্তা/১১ জুলাই ২০১৯/জহির


আরো পড়ুন