শিরোনাম :

  • পুরান ঢাকায় অবাধে চলছে নিষিদ্ধ পলিথিন উৎপাদন কারণ ছাড়াই বেড়েছে ভোজ্যতেলের দাম ৭৫ হাজার ৫৯০ হজযাত্রী সৌদি আরব পৌঁছেছেনক্যারিবীয় দলে ফিরলেন নারিন-পোলার্ড আসিফের বিরুদ্ধে প্রতারণার মামলার তদন্ত প্রতিবেদন দাখিল ১১ সেপ্টেম্বর
বোনকে ক্যাটরিনার পরামর্শ
বিনোদন ডেস্ক :
১১ জুলাই, ২০১৯ ১২:২৫:৫০
প্রিন্টঅ-অ+


জনপ্রিয় অভিনেত্রী ক্যাটরিনা কাইফ। দীর্ঘ ১৬ বছর সিনেমা জগতে কাজ করছেন তিনি।

অন্যদিকে টু ড্যান্স সিনেমার মাধ্যমে বলিউডে পা রাখতে যাচ্ছেন ক্যাটরিনার বোন ইসাবেল কাইফ। সম্প্রতি এক সাক্ষাৎকারে ইন্ডাস্ট্রিতে পা রাখার আগে বোনকে কী পরামর্শ দিয়েছেন তা নিয়ে কথা বলেছেন জব তাক হ্যায় জান অভিনেত্রী।

ক্যাটরিনা কাইফ বলেন, আমি আমার বোনকে সবসময়ই বলি, ফিল্ম ইন্ডাস্ট্রিতে তুমি পরিচালক কিংবা অভিনয়শিল্পী যাই হও না কেন তোমার স্নায়ু অনেক শক্ত হতে হবে। এটা খুব সহজ নয়। তুমি যা করতে চাইছো তা হচ্ছে কি না নিশ্চিত করো। কাউকে আদর্শ মানার ও অনুসরণ করার প্রয়োজন নেই। সবসময় নিজের মনের কথা শুনবে।

এর আগে ক্যাটরিনা তার প্রতি কতটা খেয়াল রাখেন সে প্রসঙ্গে ইসাবেল বলেছিলেন, সঠিক পরামর্শ দেবেন এমন একজন থাকা সবসময় আনন্দের। পেশাগতভাবেও আমার কী করা উচিৎ আর কোনটি নয়, সে আমাকে বলে দেয়। ক্যাটরিনার মতো বোন পেয়ে আমি সৌভাগ্যবান।

তিনি জানান, ক্যাটরিনা তাকে পরামর্শ দিয়েছেন—কঠোর পরিশ্রম করো। সতর্ক থাকো। অনেক কিছুই ঘটতে পারে, তাই তোমাকে সবসময় সতর্ক থাকতে হবে। সকলের সঙ্গে ভালো ব্যবহার করবে এবং কাজের প্রতি মনোযোগী হবে।

টু ড্যান্স সিনেমায় ইসাবেলের বিপরীতে অভিনয় করছেন সুরাজ পাঞ্চোলি। সিনেমাটি পরিচালনা করছেন স্ট্যানলি ডিকস্টা। এটি যৌথভাবে প্রযোজনা করছেন ভূষণ কুমার ও রেমো ডিসুজা। চলতি বছর ২৯ নভেম্বর সিনেমাটি মুক্তির কথা রয়েছে।



আমার বার্তা/১১ জুলাই ২০১৯/জহির

 


আরো পড়ুন