শিরোনাম :

  • আইসিইউ যাচ্ছে প্রান্তিক পর্যায়েও ভয়াবহ গ্রেনেড হামলা মামলার ১৬ জন এখনো কোথায়? রোনালদোর সতীর্থকে বার্সেলোনায় চান মেসি র‍্যাব-পুলিশ সদরের ঊর্ধ্বতন তিন কর্মকর্তাকে বদলি রাজীবের মৃত্যু : তদন্ত প্রতিবেদন দাখিল ২৬ সেপ্টেম্বর
সালমান-সোনাক্ষীর শুটিং দেখতে উপচে পড়া ভিড়
বিনোদন ডেস্ক :
১৭ জুলাই, ২০১৯ ১৪:২৭:২৬
প্রিন্টঅ-অ+


বলিউড সুপারস্টার সালমান খান ও জনপ্রিয় নায়িকা সোনাক্ষী সিনহা জুটি হয়ে ‘দাবাং’ ও দাবাং টু’ উপহার দিয়েছেন। দাবাং সিনেমায় এই জুটির অভিনয় এখনো কোটি কোটি ভক্তদের চোখে লেগে আছে। খুশির খবর হলো এই জুটিকে নিয়ে শুরু হয়েছে ‘দাবাং থ্রি’ সিনেমার শুটিং।

সম্প্রতি ছবিটির দ্বিতীয় লটের শুটিং শুরু হয়েছে ভারতের মহারাষ্ট্রের পল্টনে। সামনে থেকে তাদের এক পলক দেখার জন্য হাজার হাজার মানুষের ভিড় জমেছে পল্টনের শুটিং সেটে। এখানকার আশে পাশের বাড়ির ছাদ, ল্যাম্পপোস্ট, গাড়ির বনেট সব খানের শুধু মানুষ আর মানুষের ভিড়।

গত এপ্রিলে ভারতের মধ্যপ্রদেশের মাহেশ্বরে শুরু হয় সিনেমাটির শুটিং। বিশেষ কারণে কিছু দিনের জন্য শুটিং বন্ধ রাখা হয়। মাহেশ্বরে শুটিং সেটে কাঠের পাটাতন দিয়ে ঢাকা শিবলিঙ্গ দেখা গিয়েছিল। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয় সেই ছবি। যদিও পরে সলমন জানান, শিবলিঙ্গকে কোনওরকম আঘাত থেকে বাঁচানোর জন্যই পাটাতন দিয়ে ঢেকে রাখা হয়েছিল।

দাবাং-থ্রি সিনেমাটি পরিচালনা করছেন প্রভুদেবা। এতে সালমানের খানের বিপরীতে অভিনয় করছেন সোনাক্ষী সিনহা। খল চরিত্রে দেখা যাবে কন্নড় অভিনেতা সুদীপকে।

অভিনব ক্যাসবের পরিচালনায় ২০১০ সালে মুক্তি পেয়েছিল সালমান খান ও সোনাক্ষি সিনহা অভিনীত এর প্রথম কিস্তি। আরবাজ খানের পরিচালনায় দ্বিতীয় কিস্তি মুক্তি পায় ২০১২। নতুন পর্ব পরিচালনা করছেন প্রভুদেবা। সিনেমাটি মুক্তি পাবে চলতি বছর ডিসেম্বরে।



আমার বার্তা/১৭ জুলাই ২০১৯/জহির


আরো পড়ুন