শিরোনাম :

  • ডিজিটাল বাংলাদেশ দিবস আজ কেরানীগঞ্জের অগ্নিকাণ্ড : নিহতের সংখ্যা বেড়ে ৯ ইরানের ওপর নতুন মার্কিন নিষেধাজ্ঞা নাইজারে সেনা ক্যাম্পে হামলায় নিহত ৭১
অনন্ত জলিলের চুরি হওয়া সাড়ে ২৭ লাখ টাকা উদ্ধার হলো
বিনোদন ডেস্ক :
১৮ জুলাই, ২০১৯ ১০:৫৫:৩২
প্রিন্টঅ-অ+


সাভারের হেমায়েতপুর থেকে চিত্রনায়ক অনন্ত জলিলের ৫৫ লাখ টাকা নিয়ে পালিয়ে যাওয়ার ঘটনায় গাড়িচালকসহ চারজনকে গ্রেফতার করেছে গোয়েন্দা পুলিশ (ডিবি)। তাদের কাছ থেকে ২৭ লাখ ৫০ হাজার টাকা উদ্ধার করা হয়েছে।

তথ্যপ্রযুক্তির সহায়তায় মঙ্গলবার বিকেলে ঢাকা জেলা উত্তরের গোয়েন্দা পুলিশের একটি দল ভোলা জেলার দৌলতখান থানার জয়নগর গ্রাম থেকে আসামিদের গ্রেফতার করে। বুধবার দুপুরে গ্রেফতারকৃতদের রিমান্ড চেয়ে আদালতে পাঠানো হয়।

গ্রেফতারকৃতরা হলেন- দৌলতখান থানার জয়নগর গ্রামের মৃত বারেক বিশ্বাসের ছেলে গাড়িচালক মো. শহীদ বিশ্বাস (৩৭), তার স্ত্রী আরজু বেগম (২৬), মধ্য জয়নগর গ্রামের আবু তাহেরের ছেলে মো. জুয়েল (২১) ও কলাকোপা গ্রামের মৃত মান্নানের ছেলে মো. শাহবুদ্দিন (৩৩)।

ঢাকা জেলা উত্তর গোয়েন্দা পুলিশের কর্মকর্তা মো. আবুল বাসার বলেন, ঢাকা জেলার পুলিশ সুপার শাহ মিজান শাফিউর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) মো. সাঈদুর রহমানের দিকনির্দেশনায় মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই মো. আশরাফুল আলম, এসআই মো. নজরুল ইসলাম, এএসআই জাহিদ ও এএসআই আজহারুলসহ একটি বিশেষ দল নিয়ে আমরা টাকা উদ্ধারে অভিযান পরিচালনা করি।

তিনি বলেন, মামলার প্রধান আসামি শহীদ, তার স্ত্রী আরজু বেগম, সহযোগী আসামি জুয়েল ও শাহাবুদ্দিনকে দৌলতখান থানার জয়নগর গ্রাম থেকে গ্রেফতার করা হয়। পরে আসামিদের স্বীকারোক্তি ও দেখানো মতে মূলহোতা শহীদের নির্মাণাধীন বাড়ির সামনে মাটির নিচ থেকে ২০ লাখ টাকা এবং তার স্ত্রী আরজুর কাছ থেকে সাত লাখ ৫০ হাজার টাকা উদ্ধার করা হয়।

উল্লেখ্য, গত ৭ এপ্রিল চিত্রনায়ক অনন্ত জলিলের গাড়িচালক শহীদ ৫৫ লাখ টাকা নিয়ে পালিয়ে যায়। এ ঘটনায় সাভার মডেল থানায় একটি মামলা দায়ের করা হলে টাকা উদ্ধারে কাজ শুরু করে পুলিশ।



আমার বার্তা/১৮ জুলাই ২০১৯/জহির


আরো পড়ুন