শিরোনাম :

  • আইসিইউ যাচ্ছে প্রান্তিক পর্যায়েও ভয়াবহ গ্রেনেড হামলা মামলার ১৬ জন এখনো কোথায়? রোনালদোর সতীর্থকে বার্সেলোনায় চান মেসি র‍্যাব-পুলিশ সদরের ঊর্ধ্বতন তিন কর্মকর্তাকে বদলি রাজীবের মৃত্যু : তদন্ত প্রতিবেদন দাখিল ২৬ সেপ্টেম্বর
১০০ জনের সঙ্গে লড়বেন প্রভাস
বিনোদন ডেস্ক :
১৮ জুলাই, ২০১৯ ১৩:৩১:১১
প্রিন্টঅ-অ+


বাহুবলি খ্যাত অভিনেতা প্রভাস অভিনীত সিনেমা সাহো। বড় বাজেটের সিনেমাটিতে ভক্তদের হলিউড সিনেমার অভিজ্ঞতা দিতে চাইছেন নির্মাতারা। সিনেমাটির আট মিনিটের একটি দৃশ্যে ব্যয় করা হয়েছে ৭০ কোটি রুপি।

এবার শোনা যাচ্ছে, দৃশ্যটিতে ১০০ জন আন্তর্জাতিক ফাইটারের সঙ্গে লড়তে দেখা যাবে প্রভাসকে। ফাইটিং দৃশ্যটির কোরিওগ্রাফি করেছেন দ্য লাস্ট সামুরাই, হেলবয় টু: দ্য গোল্ডেন আর্মি এবং রাস আওয়ার থ্রি সিনেমাখ্যাত পেং ঝাং।

এ প্রসঙ্গে একটি সূত্র মুম্বাই মিররে বলেন, ‘দশ একর জায়গায় পরিত্যক্ত স্থানের আদলে একটি সেট তৈরি করা হয়। সেখানে কালো মাটি ছিটিয়ে দেয়া হয় যেন দেখতে মরুভূমির মতো লাগে। বিশ্বের বিভিন্ন প্রান্ত থেকে ১০০ জন ফাইটার ভাড়া করা হয়েছে। তাদের সঙ্গে প্রভাসের একটি ফাইটিং দৃশ্য রয়েছে।’

সাহো সিনেমাটি পরিচালনা করেছেন সুজিত। প্রভাস ছাড়াও এতে আরো অভিনয় করেছেন— শ্রদ্ধা কাপুর, অর্জুন বিজয়, মন্দিরা বেদি, নীলি নীতিন মুকেশ, জ্যাকি শ্রফ, ভেনেলা কিশোর, মুরলি শর্মা প্রমুখ। আগামী ১৫ আগস্ট সিনেমাটি মুক্তির কথা রয়েছে।



আমার বার্তা/১৮ জুলাই ২০১৯/জহির


আরো পড়ুন