শিরোনাম :

  • কারওয়ান বাজারে পেট্রোবাংলা ভবনে আগুন আগামী সপ্তাহে নয়াদিল্লি যাচ্ছেন পররাষ্ট্রমন্ত্রী ফার্মগেট-শুক্রাবাদসহ আশপাশের এলাকায় গ্যাস থাকবে না আজ পেট্রোবাংলা ভবনের আগুন নিয়ন্ত্রণে
নায়িকা খুঁজছেন আখম হাসান
বিনোদন ডেস্ক :
২৮ জুলাই, ২০১৯ ১০:৫১:৫৬
প্রিন্টঅ-অ+


নায়ক-নায়িকা খোঁজার জন্য মাঝে মধ্যেই নানা প্রতিযোগিতার আয়োজন করা হয়। এবার নায়িকা খোঁজার সেই মিশনে নেমেছেন অভিনেতা আখম হাসান। এই অভিনেতা এবার নির্মাতা হচ্ছেন ? হ্যাঁ সেই রকমই জানা গেলো। তবে সেটা বাস্তবে নয়, নাটকের গল্পে।

একটি কাজের জন্য নায়িকা প্রয়োজন হলে কীভাবে সেই নায়িকা খুঁজে বের করা হয়, মিডিয়ার সেই বাস্তব গল্প অবলম্বনে নির্মিত হয়েছে নাটক ‘নায়িকার সন্ধানে’।

রাজীব মণি দাসের রচনা এবং ইমতিয়াজ মেহেদী হাসান ও সফিউল বি জিতুর যৌথ পরিচালনায় ‘নায়িকার সন্ধানে’ নাটকে নির্মাতার চরিত্রে অভিনয় করেছেন আখম হাসান। নির্মাতা মেহেদী হাসান জানালেন, নাটকটি সম্প্রতি অন্তর্জালে মুক্তি পেয়েছে।

এ বিষয়ে আখম হাসান বলেন, ‘একটি চমৎকার কনসেপ্টে নাটকটি নির্মাণ করা হয়েছে। এটি আমাদের মিডিয়া জগতেরই গল্প। আমি এখানে একজন ডিরেক্টরের চরিত্রে অভিনয় করেছি। আমার বিশ্বাস দর্শকরা নাটকটি দেখে খুশি হবেন।’

আখম হাসানের পাশাপাশি এতে আরও অভিনয় করেছেন মৌ মারমা, শফিউল আজম পিন্টু, নুসরাত লিয়া, মেহেদী হাসান জনি, ডালিম ঢালী, সানজিয়া মুন, আসাদুজ্জামান শান, জান্নাত, অনু, মিলা, কেয়া, অরণ্য শোয়েব, মৃত্যুঞ্জয় সরদার উচ্ছাস প্রমুখ।





আমার বার্তা/২৮ জুলাই ২০১৯/জহির


আরো পড়ুন