শিরোনাম :

  • কারওয়ান বাজারে পেট্রোবাংলা ভবনে আগুন আগামী সপ্তাহে নয়াদিল্লি যাচ্ছেন পররাষ্ট্রমন্ত্রী ফার্মগেট-শুক্রাবাদসহ আশপাশের এলাকায় গ্যাস থাকবে না আজ পেট্রোবাংলা ভবনের আগুন নিয়ন্ত্রণে
মেহজাবীনের অজানা কথা জানিয়ে দিলেন অপূর্ব
বিনোদন ডেস্ক :
২৮ জুলাই, ২০১৯ ১৩:১০:১৪
প্রিন্টঅ-অ+


সংখ্যাটি অপূর্ব-মেহজাবীন নিজেরাও ঠিকভাবে মনে রাখতে পারেননি। তবে ধারণা করেন প্রায় অর্ধশত নাটকে এরই মধ্যে অভিনয় করা হয়ে গেছে তাদের। এর মধ্যে এই জুটি অভিনীত ‘বড় ছেলে’ নাটকটি রেকর্ড প্রায় ২১ মিলিয়নের বেশি সংখ্যক বার ইউটিউবে দেখা হয়েছে।

এই জুটির স্ক্রিন কেমিস্ট্রি যেমন দারুণ তেমনি তাদের ব্যক্তিগত সম্পর্কটাও ভালো। সময়ের এই সফল ও জনপ্রিয় জুটি এবারই প্রথম নিজেদের রসায়নের রহস্য জানাতে হাজির হয়েছেন মাছরাঙা টেলিভিশনের ঈদের নিয়মিত আয়োজন ‘কেমিস্ট্রি’ তে।

সেখানে তারা একে অন্যকে নিয়ে অনেক অজানা কথা জানান। অপূর্ব জানান, কোনো নাটক কিংবা অনুষ্ঠানের সেটে নয়, মেহজাবীনের সঙ্গে তার প্রথম দেখা হয়েছিলো কাকতালীয়ভাবে একটি শপিং মলে।

আর মেহজাবীন বলেন, ‘বড় ছেলে’ নাটকে অভিনয় করার আগে ব্যক্তি জীবনে নিজের বাবা, বন্ধু কিংবা অন্য কোনো পুরুষকে কাঁদতে দেখেননি তিনি। অপূর্ব’র কান্না দেখে স্বত:স্ফূর্তভাবেই মেহজাবীনের কান্না চলে এসেছিল।

মেহ্জাবীন আরও জানান, ‘কখনো অপূর্ব ভাইয়ের সাথে আমার জুটি ভেঙে গেলে কিংবা কাজ করা বন্ধ হয়ে গেলে একজন পরামর্শককে মিস করবো আমি। যে কোনো বিষয়ে যে কোনো পরামর্শের জন্য অপূর্ব ভাই অসাধারণ একজন মানুষ।’

এদিকে মেহজাবীনের সাফল্যের অজানা রহস্য জানালেন অপূর্ব। তিনি বলেন, ‘মেহজাবীনের সাফল্যের মূলমন্ত্র তার সততা, আন্তরিকতা, নিষ্ঠা, পরিশ্রম ও আত্মবিশ্বাস। সে অভিনয়টাকে শ্রদ্ধা করে।’

‘কেমিস্ট্রি’ অনুষ্ঠানে মেহজাবীন যে শাড়িটি পরে উপস্থিত হবেন সেটি তাকে উপহার দিয়েছেন অপূর্বর স্ত্রী অদিতি। শুধু অপুর্বই নয়, তার স্ত্রীর সঙ্গেও মেহজাবীনের সম্পর্কটা খুবই উপভোগ্য সেটাই বোঝা গেল।

গল্প-আড্ডা, স্বকণ্ঠে গান, অভিনয় করে প্রিয় ভক্ত-দর্শকদের জন্য জমজমাট এক অনুষ্ঠান উপহার দিতে যাচ্ছেন অপূর্ব-মেহজাবীন। আসছে ঈদের ৫ম দিন, রাত ৮টায় মাছরাঙা টেলিভিশনে প্রচারিত হবে ‘কেমিস্ট্রি’।

রুম্মান রশীদ খানের গ্রন্থনা ও হুমায়ূন কবীরের প্রযোজনায় এবারের ‘কেমিস্ট্রি’ উপস্থাপনা করেছেন এ সময়ের জনপ্রিয় অভিনেত্রী-মডেল টয়া।



আমার বার্তা/২৮ জুলাই ২০১৯/জহির


আরো পড়ুন