শিরোনাম :

  • রোকেয়ার আদর্শে উজ্জীবিত হয়ে নারীরা বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়বে : প্রধানমন্ত্রী নারীর ক্ষমতায়নে বাংলাদেশ বিশ্বে রোল মডেল : রাষ্ট্রপতি বেগম রোকেয়া দিবস আজ উগ্রবাদবিরোধী জাতীয় সম্মেলন শুরু হচ্ছে আজ
‘শুভ জন্মদিন’ নাটকে অপূর্ব-তিশা
বিনোদন ডেস্ক :
২৯ জুলাই, ২০১৯ ১৬:০৬:২০
প্রিন্টঅ-অ+


সময়ের জনপ্রিয় জুটি জিয়াউল ফারুক অপূর্ব ও তানজিন তিশা। নাটকে তাদের উপস্থিতি মানেই দর্শকের জন্য বাড়তি উপভোগ। তারা এরইমধ্যে বেশ কিছু দর্শকপ্রিয় নাটক উপহার দিয়েছেন।

সেই ধারাবাহিকতায় তারা আরও একটি নতুন নাটকে কাজ করলেন। এর নাম ‘শুভ জন্মদিন’। সীমান্ত সজলের পরিচালনায় সম্প্রতি নির্মিত হয়েছে এই বিশেষ এক ঘণ্টার নাটকটি। এটি রচনা ও চিত্রনাট্যও করেছেন পরিচালক।

নাটকের প্রধান দুটি চরিত্রে অভিনয় করেছেন অপূর্ব ও তানজিন তিশা। নাটকটির অন্যান্য চরিত্রে আরও অভিনয় করেছেন শ্রাবন্তী অধিকারী, মোসফিকুর শুভ, নুসরাত চৌধুরী, ডালিম কুমার দাস টিটু, শাওন আহমেদ ও থিয়েটারের ৩০ অভিনয় শিল্পী। একটি বিশেষ চরিত্রে অভিনয় করেছেন আফফান মিতুল।

প্রচেষ্টা এ্যাড মিডিয়া প্রযোজিত ‘শুভ জন্মদিন’ নাটকটির নির্বাহী প্রযোজক মো. মোজাফফর হোসেন দিপু। ৩০ জুলাই মাছরাঙা টেলিভিশনের জন্মদিন। সেদিন রাত ৯টায় নাটকটি প্রচার হবে চ্যানেলটিতে।

নাটকটি প্রসঙ্গে পরিচালক সীমান্ত সজল বলেন, ‘শুভ জন্মদিন’ মানুষের জীবনের কথা বলবে, ভালবাসার কথা বলবে। বারবার ফিরে আসুক ‘শুভ জন্মদিন’। আশা করি বরাবরের মতোই আমার এই নাটকটিও দর্শক পছন্দ করবেন।’



আমার বার্তা/২৯ জুলাই ২০১৯/জহির


আরো পড়ুন