শিরোনাম :

  • তিন অতিরিক্ত এসপিসহ সাত এএসপিকে বদলি বিশ্ব মানবাধিকার দিবস আজ এনআরসির বিরুদ্ধে জোট বাঁধার আহ্বান মমতার ধর্ষক রাম রহিমের সঙ্গে দেখা করলেন হানিপ্রীত
বেলি ড্যান্স শিখছেন শাহরুখের মেয়ে সুহানা
বিনোদন ডেস্ক :
০১ আগস্ট, ২০১৯ ১১:৫০:৪৮
প্রিন্টঅ-অ+


সুহানা ভালো অভিনয় করেন। শুধু অভিনয় নয়, নাচতেও ভালোবাসেন। তার নাটক দেখে প্রশংসা করেছেন অনেকেই। শাহরুখ কন্যা শুরু করেছেন নতুন এক্সপেরিমেন্ট, বেলি ড্যান্স। তার বলিউডে আগমন কবে হবে এই নিয়ে দর্শকদের মাঝে উৎসাহের অন্ত নেই।

বেলি ড্যান্সের ট্রেইনার সঞ্জনা মুথরিজা সুহানার সঙ্গে একটি ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন।

সুহানা সম্পর্কে সঞ্জনা জানিয়েছেন, এমনিতেই ও সুন্দর। তারপর নাচও করে খুব মন দিয়ে। সম্প্রতি ইংল্যান্ডে স্নাতকের পাঠ শেষ করেছেন সুহানা। এখন বেশিরভাগ সময় মুম্বাইতেই থাকেন। প্রশিক্ষণ নিচ্ছেন বিভিন্ন বিষয়ে। সঞ্জয় কাপুরের মেয়ে শানায়া কাপুরও সঞ্জনার কাছে তিন বছর ঘরে বেলি ড্যান্সের প্রশিক্ষণ নিচ্ছেন। এর আগে জাহ্ণবী কাপুরকেও বেলি ড্যান্স শিখিয়েছেন তিনি।

সম্প্রতি শাহরুখ খান মালদ্বীপে স্ত্রী-সন্তানদের সঙ্গে ছুটি কাটিয়েছেন। মালদ্বীপের সৈকতকে বিদায় জানানোর পর মুম্বাইয়ে উড়াল দেয়ার আগে বেশকিছু ছবি শেয়ার করেছিলেন ভক্তদের সঙ্গে। মেয়ে সুহানা, ছেলে আরিয়ান ও আব্রামের সঙ্গে দারুণ সময় কাটিয়েছিলেন শাহরুখ-গৌরী। সেসব ছবিও ভাইরাল হয়েছিল। শাহরুখের শেয়ার করা ছবিতেও সুহানাকে নীল খুদে পোশাকে দেখা গিয়েছিল।

সদ্যই সুহানা খানের মালদ্বীপ ভ্রমণের একটি ছবি অন্তর্জালের মনে কাঁপন ধরিয়ে দিয়েছে। নীল বক্ষবন্ধনী, সাদা ও নীলের স্ট্রিপড শার্ট আর ডেনিম শর্টস পরে সাজ সেরেছিলেন এ তারকাকন্যা। পেছনে সমুদ্রের মৃদু ঢেউ। হাওয়ায় উড়ছে চুল ও পোশাক। সেই ছবিও ভাইরাল হয়েছে।

গত বছর জনপ্রিয় ফ্যাশনবিষয়ক ম্যাগাজিন ‘ভোগ’-এ প্রচ্ছদকন্যা হন সুহানা। বলিউডে তার অভিষেক নিয়ে গুঞ্জন চলছে। যদিও শাহরুখ বলেছেন, লেখাপড়া শেষ করে তবেই অভিষেক। সুহানাকে বড়পর্দায় দেখতে তর সইছে না অনুরাগীদের।



আমার বার্তা/০১ আগস্ট ২০১৯/জহির


আরো পড়ুন