শিরোনাম :

  • রোকেয়ার আদর্শে উজ্জীবিত হয়ে নারীরা বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়বে : প্রধানমন্ত্রী নারীর ক্ষমতায়নে বাংলাদেশ বিশ্বে রোল মডেল : রাষ্ট্রপতি বেগম রোকেয়া দিবস আজ উগ্রবাদবিরোধী জাতীয় সম্মেলন শুরু হচ্ছে আজ
কঠোর পরিশ্রম করছেন শ্রাবন্তী
বিনোদন ডেস্ক :
০১ আগস্ট, ২০১৯ ১২:৩২:২৬
প্রিন্টঅ-অ+


কলকাতার সিনেপাড়ায় এক সময় ঝড় তুলে দিয়েছিলেন অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। ক্যরিয়ারের শুরুর দিকে ‘ওয়ান্টেড’(২০১০), ‘সেদিন দেখা হয়েছিল’(২০১০) ছবিগুলির মাধ্যমে দর্শক শ্রোতাদের মন কেড়েছিলেন শ্রাবন্তী। এরপর আরও অনেক জনপ্রিয় ছবি উপহার দিয়েছেন তিনি।

বাংলাদেশের সিনেমাতেও অভিনয় করেছেন শ্রাবন্তী। গত বছর অভিনয় করেছিলেন মোস্তফা কামাল রাজ পরিচালিত ‘যদি একদিন’ সিনেমায়। এখানে শ্রাবন্তীর নায়ক ছিলেন তাহসান।

কয়েক মাস আসে এই নায়িকা আলোচনায় এসেছিলেন বিয়ের পিঁড়িতে বসে। রোশন সিংকে বিয়ে করে চুটিয়ে সংসার করছেন তিনি। কাজ ও সংসার দুটোই সামলাচ্ছেন সমান তালে। নতুন করে ফিটনেসের ব্যাপারে ভীষণ সচেতন হয়েছেন নায়িকা। নিজেকে ফিট রাখতে নাকি কঠোর পরিশ্রম করতেন তিনি।

শ্রাবন্তী নিয়মিত শরীরচর্চা করছেন। তিনি জানালেন, বর্তমানে তার শরীরচর্চার ক্ষেত্রে অনুপ্রেরণা তার স্বামী রোশন। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় জিমে শরীরচর্চার একটি ভিডিও পোস্ট করেন শ্রাবন্তী।

প্রসঙ্গত, শ্রাবন্তীর স্বামী রোশন সিং পেশায় কেবিন ক্রু সুপারভাইজার, পাশাপাশি পার্কসার্কাসে একটি ফিটনেস জিমের মালিক। রোশন নিজেও নিয়মিত শরীরচর্চা করেন। তাই শরীরচর্চার ক্ষেত্রে তিনি স্ত্রী শ্রাবন্তীকে অনুপ্রেরণা যোগাবে সেটাই স্বাভাবিক।



আমার বার্তা/০১ আগস্ট ২০১৯/জহির


আরো পড়ুন