শিরোনাম :

  • ঝিলপাড়ে শুধুই আহাজারি ১ হাজার ৯৪২ জন হাজি দেশে ফিরেছেন ভিএআর কেড়ে নিলো ম্যানসিটির জয় বিমানের ফিরতি হজ ফ্লাইট শেষ হবে ১৫ সেপ্টেম্বর টানা ১১ জয়ে রেকর্ডে ভাগ বসাল লিভারপুল
৮৩ কোটি টাকার সিনেমা মাসুদ রানা, শুরু হচ্ছে প্রচার
বিনোদন ডেস্ক :
০১ আগস্ট, ২০১৯ ১৪:৫৯:৫৩
প্রিন্টঅ-অ+


বাংলাদেশ কাউন্টার ইন্টেলিজেন্সের এক দুর্দান্ত স্পাই মাসুদ রানা। গোপন মিশন নিয়ে ঘুরে বেড়ায় দেশ-দেশান্তর। বিচিত্র তার জীবন। কোমলে, কঠোরে মেশানো নিষ্ঠুর, সুন্দর এক অন্তর। টানে সবাইকে, কিন্তু বাঁধনে জড়ায় না। অন্যায়-অবিচার দেখলেই রুখে দাঁড়ায়, পদে পদে তার শুধুই মৃত্যুর হাতছানি।

গল্পে পড়া, কল্পনায় দেখা ‘মাসুদ রানা’ এমনই। কল্পনার জাল ছিঁড়ে এবার সে সত্যি হবে। কাজী আনোয়ার হোসেনের অত্যন্ত জনপ্রিয় এই স্পাই এবার হাজির হতে যাচ্ছে চলচ্চিত্রের রুপালি পর্দায়।

‘মাসুদ রানা’র খোঁজেই ২ আগস্ট থেকে সম্প্রচার শুরু হতে যাচ্ছে ‘মেন’স ফেয়ার অ্যান্ড লাভলী চ্যানেল আই হিরো- কে হবে মাসুদ রানা?’ প্রতিযোগিতা। ক্যাম্পেইনটি রিলিজ হওয়ার অল্প সময়েরই মধ্যেই দেশব্যাপি হাজারো তরুণের ব্যাপক সাড়া পেয়েছে।

মাসুদ রানা হওয়ার স্বপ্ন নিয়ে রেজিস্ট্রেশন করেছে ১২ হাজারেরও বেশি তরুণ। তাদের মাঝ থেকে প্রাইমারি স্ক্রিনিং এবং বিভিন্ন ফিজিক্যাল ও ইন্টেলিজেন্স টেস্টের মাধ্যমে বেছে নেওয়া হয় সেরাদের। এদের নিয়েই রিয়্যালিটি শো’টি শুরু হয়েছে। সিজন শেষে এখান থেকেই খোঁজে নেয়া হবে সেই ‘মাসুদ রানা’কে। এ বিজয়ীকে নিয়েই নির্মিত হবে প্রায় ৮৫ কোটি টাকার ‘মাসুদ রানা’ চলচ্চিত্রটি।

এ রিয়্যালিটি শো’র মূল বিচারক ফেরদৌস ও পূর্ণিমার সঙ্গে অতিথি বিচারক হিসেবে বিভিন্ন পর্বে অংশ নিবেন আফজাল হোসেন, মোস্তফা সরয়ার ফারুকী, অপু বিশ্বাস, বিদ্যা সিনহা মিম প্রমুখ।

মারিয়া নূরের উপস্থাপনায় অনুষ্ঠানটি পরিচালনা করছেন তানিয়া আহমেদ। রিয়্যালিটি শো’টি সম্প্রচারিত হবে ২ আগস্ট থেকে প্রতি শুক্র ও রবিবার রাত ৮টায় চ্যানেল আইয়ের পর্দায়।



আমার বার্তা/০১ আগস্ট ২০১৯/জহির


আরো পড়ুন