শিরোনাম :

  • রোকেয়ার আদর্শে উজ্জীবিত হয়ে নারীরা বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়বে : প্রধানমন্ত্রী নারীর ক্ষমতায়নে বাংলাদেশ বিশ্বে রোল মডেল : রাষ্ট্রপতি বেগম রোকেয়া দিবস আজ উগ্রবাদবিরোধী জাতীয় সম্মেলন শুরু হচ্ছে আজ
জ্বরে ভুগছেন জয়া আহসান, ডেঙ্গু নিয়ে ভয়
বিনোদন ডেস্ক :
০৭ আগস্ট, ২০১৯ ১৩:১৬:০৬
প্রিন্টঅ-অ+


বাংলাদেশ জুড়ে চলছে ডেঙ্গু আতংক। আর এরই মাঝে বাংলাদেশ ও কলকাতার জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান ডেঙ্গু জ্বরে আক্রান্ত। অভিনেত্রীর ঘনিষ্টসূত্রের বরাতে এই খবর প্রকাশ করেছে ভারতীয় গণমাধ্যম টাইমস অব ইন্ডিয়া।

ভারতীয় গণমাধ্যমে এমন খবর প্রকাশের পর জয়া আহসান গণমাধ্যমকে জানিয়েছেন, আমার এটি সাধারণ জ্বর। তাই আর ডেঙ্গু পরীক্ষা করিনি। দিন দুয়েক থেকে শারীরিক অবস্থার উন্নতি ঘটছে। আশা করছি সেরে উঠবো।’

তবে যদি জ্বর আরও কন্টিনিউ হয় তাহলে ডেঙ্গুর জন্য প্রয়োজনীয় পরীক্ষা করাবেন বলে সবার কাছে সুস্থতার জন্য দোয়া চেয়েছেন জয়া।

এর আগে ডেঙ্গু জ্বর নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন অভিনেতা আলমগীর ও অভিনেতা শরিফুল রাজ। গতকাল ৬ আগস্ট রাত থেকে ডেঙ্গুতে আক্রান্ত হয়েছেন চিত্রনায়িকা ববিও।

এদিকে ২২ জুলাই লন্ডন ঘোরাঘুরি শেষে কলকাতা হয়ে দেশে ফিরেছেন দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান। দেশে ফিরেই জানিয়েছেন কলকাতায় নতুন ৩ সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন এই অভিনেত্রী।



আমার বার্তা/০৭ আগস্ট ২০১৯/জহির


আরো পড়ুন