শিরোনাম :

  • ১১০ উপজেলা-পৌরসভা-ইউপিতে ভোট শুরু ধর্মঘটে উবার চালকরা ১১ নারী কর্মকর্তাকে শাড়ি উপহার দিলেন অর্থমন্ত্রী চট্টগ্রাম-মদিনা সরাসরি ফ্লাইট ৩১ অক্টোবর পুলিশের ওপর হামলা : নব্য জেএমবির দুই সদস্য গ্রেফতার
নতুন পরিচয়ে শাহরুখ খান
বিনোদন ডেস্ক :
২৮ আগস্ট, ২০১৯ ১১:১৭:৪১
প্রিন্টঅ-অ+


বলিউড বাদশা শাহরুখ খানের সবচয়ে বড় পরিচয় তিনি একজন অভিনেতা ও সিনেমার প্রযোজক। স্বনামধন্য ব্যবসায়ী হিসেবেও পরিচিত তিনি। শিরোনাম দেখে এই ভাবনা মনে আসা খুব স্বাভাবিক। নাম, যশ, অর্থ সবকিছু থাকার পরও আবারও কী করতে চলেছেন শাহরুখ খান? সত্যিই কি নতুন কোনো কাজের সঙ্গে যুক্ত হয়েছেন তিনি।

হ্যাঁ, সত্যিই শাহরুখ খান নতুন কাজের সঙ্গে যুক্ত হয়েছেন। সবাই যখন শাহরুখ খানের নতুন সিনেমার জন্য অপেক্ষা করছেন তখন জানা গেল নতুন খবর। এবার লেখক হিসেবে যাত্রা শুরু করছেন বলিউডের কিং খান। শোনা গেল, নেটফ্লিক্সের জন্য কনটেন্ট লেখকদের দলে নাম লিখিয়েছেন বাদশা।

সম্প্রতি ইমরান হাশমির ওয়েবসিরিজ ‘বার্ড অব ব্লাড’ এর প্রচারে দেখা গিয়েছিল শাহরুখকে। তার রেড চিলিজ প্রোডাকশনস নাকি এই ওয়েবসিরিজের প্রযোজনা করছে।

নতুন করে শোনা যাচ্ছে, নেটফ্লিক্সের হয়ে একটি রাজনৈতিক থ্রিলার ছবির গল্প লেখার দলে যোগ দিয়েছেন বলিউড বাদশা। শাহরুখ যে সিরিজের কনটেন্ট লিখবেন, সেই সিরিজের প্রযোজনাও করবে তার সংস্থা।

ভারতীয় এক গণমাধ্যমের খবরে বলা হচ্ছে, এরইমধ্যে লেখকদের সঙ্গে বসে লেখালিখি নিয়ে আলোচনা করেছেন শাহরুখ খান। সেই দলে রয়েছেন জনপ্রিয় সব রাজনৈতিক লেখকও। বিশ্বের রাজনীতি নিয়ে নিজের মতামত দিয়েছেন শাহরুখ।



আমার বার্তা/২৮ আগস্ট ২০১৯/জহির


আরো পড়ুন