শিরোনাম :

  • আজ প্রধানমন্ত্রী ৭ বিদ্যুৎকেন্দ্র উদ্বোধন করবেন চট্টগ্রামের সঙ্গে ঢাকা-সিলেটের রেল যোগাযোগ বন্ধ আজ চার দিনের সফরে রাষ্ট্রপতি নেপাল যাচ্ছেন ইডেনের ইনডোর উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা কসবায় দুই ট্রেনের সংঘর্ষের ঘটনায় প্রধানমন্ত্রীর শোক
রানুকে ৫৫ লাখ টাকা দামের বাড়ি উপহার দিলেন সালমান
বিনোদন ডেস্ক :
২৮ আগস্ট, ২০১৯ ১৫:১২:৪৯
প্রিন্টঅ-অ+


সংগীত ভুবনে এখন আলোচনা কেবল রানু মণ্ডলকে নিয়ে। হঠাৎ করেই জীবনটা বদলে গেছে তার। রানা ঘাটের রেল স্টেশনের গান গেয়ে বেড়ানো রানু এখন সবার চোখের মণি। হিমেশের সুরে সিনেমার গান গাওয়ার পরে পুরো হই চই পড়ে গিয়েছে তাকে নিয়ে।

শোনা যাচ্ছিলো এবার সালমান খানের ‘বিগ বস’-এর ১৩তম সিজনে দেখা যাবে তাকে। বলিউড সুপার স্টার সালমান খানের জনপ্রিয় ও বিতর্কিত টেলি শো ‘বিগ বস’ আগামী ২৯ সেপ্টেম্বর থেকে শুরু হচ্ছে।

কিন্তু এর আগে চমক হাজির। সালমান খান নাকি ৫৫ লাখ টাকা দামের একটি বাড়ি উপহার দিয়েছেন রানু মণ্ডলকে। সালমান অভিনয়ের বাইরেও অনেক সমাজসেবা মূলক করেন ৷ সেই ধারাবাহিকতায় এবার রানুকে ৫৫ লাখ টাকার আস্ত বাড়ি উপহার হিসাবে দিলেন সাল্লু ভাই।

রানুর গানের একটি ভিডিও ভাইরাল হয় সম্প্রতি। আর এই গানই বদলে দিলো তার জীবন। কোটি কোটি মানুষ তার গানশুনে প্রশংসা করছে। এরপর নদিয়ার রানু মণ্ডল গান রেকর্ড করেন হিমেশ রেশমিয়ার সুরে। ‘তেরি মেরি কাহানি’ শিরোনামে একটি গানে কন্ঠ দিয়েছেন তিনি। গানটি থাকবে বলিউডের আসন্ন ‘হ্যাপি হার্ডি অ্যান্ড হির’ সিনেমায়। এই গানটির কয়েকটি লাইনও এখন ভাইরাল।



আমার বার্তা/২৮ আগস্ট ২০১৯/জহির


আরো পড়ুন