শিরোনাম :

  • একদিন পিছিয়ে আজ হেমন্তের শুরু টেকনাফে পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে নিহত ২ বছিলায় জঙ্গি আস্তানায় অভিযান : তদন্ত প্রতিবেদন দাখিল ১৮ নভেম্বর সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় ৩৫ ওমরাহ যাত্রী নিহত পাক-ভারতের গোলাগুলি, নিহত ৪
প্যারিসে ঐশ্বরিয়ার রূপের ঝলক
বিনোদন ডেস্ক :
৩০ সেপ্টেম্বর, ২০১৯ ১০:০৪:১৩
প্রিন্টঅ-অ+


বলিউডের জনপ্রিয় অভিনেত্রী ঐশ্বরিয়া রাই বচ্চন। ১৯৯৪ সালে ‘মিস ওয়ার্ল্ড’ হওয়ার সময় থেকে আজ ২০১৯ সৌন্দর্যে ঘাটতি পড়েনি এতটুকু। বরং অনেকেই মনে করেন বেড়েছে তার রূপের জেল্লা।

এখনো ঐশ্বরিয়া একটু হাঁটবেন, একটু নাচবেন সেই অপেক্ষায় তার নতুর ছবির জন্য দিন গুনেন দর্শক। কিন্তু সিনেমায় তিনি অনিয়মিত। নানা রকম ফ্যাশন শো, টিভি শোতে দেখা মেলে তার।

সম্প্রতি প্যারিসে পাড়ি জমিয়েছেন এই বলিউড সুন্দরী। সেখানে ফ্যাশান উইকে অংশ নেন তিনি। নানা রকম পোশাকে আরও একবার নিজের সৌন্দর্যের রোশনাই ছড়ালেন রাই।

ইতালিয়ান ফ্যাশান ডিজাইনার গিম্বাটিস্টা ভল্লীর ডিজাইনার ফ্লোরাল প্রিন্টেড পোশাকে র্যাম্পে হাঁটলেন ঐশ্বর্য রাই বচ্চন। র্যাম্পে নজর কাড়ল ঐশ্বর্যর চোখের মেকআপ। র্যাম্পে হাঁটতে হাঁটতেই দর্শকদের উদ্দেশে চুম্বন ছুঁড়ে দিলেন।

এবছর 'প্যারিস ফ্যাশান উইক' অনুষ্ঠিত হয় ঐতিহাসিক প্রতিষ্ঠান মোনে দে প্যারিস-এ। এখানে ঐশ্বরিয়া রাই বচ্চন হাঁটার কয়েকদিন আগে র্যাম্পে হাঁটতে দেখা যায় দীপিকা পাড়ুকোনকে।

এদিকে বলিউডের নতুন খবর, খুব শিগগিরই ঐশ্বরিয়া রাই বচ্চনকে দেখা যাবে মণিরত্নমের তামিল ছবি ‘পন্নিয়ান সেলভান’-এ।



আমার বার্তা/৩০ সেপ্টেম্বর ২০১৯/জহির


আরো পড়ুন