শিরোনাম :

  • ‘দুই ছেলেকে হারানোর ভয়াল রাত ভুলতে পারিনি’ বিশ্ব সামাজিক ন্যায়বিচার দিবস আজ ভূমিকম্প সহনীয় নতুন ভবন নির্মাণে সহায়তা দেবে জাইকা এক মাসের মধ্যেই করোনাভাইরাসের প্রতিষেধক
প্রিয়াঙ্কার সবচেয়ে প্রিয় বন্ধু কে?
বিনোদন ডেস্ক :
১০ অক্টোবর, ২০১৯ ১১:৫২:৫৯
প্রিন্টঅ-অ+


প্রিয়াঙ্কা চোপড়া অভিনীত পরবর্তী সিনেমা দ্য স্কাই ইজ পিংক। মোটিভেশনাল স্পিকার ও লেখক আয়শা চৌধুরীকে নিয়ে তৈরি এই সিনেমা। এতে আয়শার মা অদিতি চৌধুরীর চরিত্রে দেখা যাবে এই অভিনেত্রীকে।

এক সাক্ষাৎকারে প্রিয়াঙ্কা বলেন, অদিতি চৌধুরী চরিত্রটি আমাকে মায়ের কথা মনে করিয়ে দেয়। তিনি খু্বই সাহসী, রক্ষণশীল ও আধুনিক মা। আমার সবচেয়ে প্রিয় বন্ধু তিনি এবং আমরা সব বিষয়ে কথা বলি। ব্যক্তি হিসেবে আমার মা ও অদিতি চৌধুরী চরিত্রটির মধ্যে খুবই মিল রয়েছে।

এই সিনেমার মাধ্যমে প্রায় তিন বছর পর আবারো বলিউড সিনেমায় দেখা যাবে প্রিয়াঙ্কাকে। কারণ এখন হলিউড প্রজেক্ট নিয়েই বেশি ব্যস্ত থাকেন তিনি। এজন্য প্রায়ই ভারত ও মার্কিন মুলুকে ছোটাছুটি করতে হয়। বিয়ের পরও নাকি এর পরিবর্তন হয়নি।

তিনি বলেন, কাজ ও ভ্রমণের দিক থেকে বিয়ের পর আমার খুব বেশি পরিবর্তন হয়নি। নিক ও আমি দুজনেই কাজ পছন্দ করি। আমাদের লক্ষ্য অনেক উঁচু। দুই দেশের সঙ্গেই এটি যুক্ত, তাই অনেক ভ্রমণ করতে হয়। ফলে ক্লান্তি আসে, খাওয়ার কথা ভুলে যাই, পর্যাপ্ত ঘুমের সময়ও পাই না।

দ্য স্কাই ইজ পিংক পরিচালনা করেছেন সোনালি বোস। যৌথভাবে প্রযোজনা করেছেন—সিদ্ধার্থ রয় কাপুর, রনি স্ক্রুওয়ালা ও প্রিয়াঙ্কা চোপড়া। আগামীকাল শুক্রবার মুক্তি পাবে এই সিনেমা।



আমার বার্তা/১০ অক্টোবর ২০১৯/জহির


আরো পড়ুন