শিরোনাম :

  • আজ পিকেএসএফ উন্নয়ন মেলার উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী টস জিতে ব্যাটিংয়ে বাংলাদেশ যে চ্যানেলে দেখা যাবে বাংলাদেশ-ভারত টেস্ট ম্যাচ সৌদি অ্যারামকোতে প্রথমবারের মতো নারী প্রধান ইসরায়েলি হামলায় গাজায় রক্তবন্যা, ২৪ ফিলিস্তিনি নিহত
রণবীর-আলিয়ার বিয়ের নিমন্ত্রণপত্র ভাইরাল
বিনোদন ডেস্ক :
২২ অক্টোবর, ২০১৯ ১৩:৩২:১৬
প্রিন্টঅ-অ+


বর্তমান সময়ের আলোচিত বলিউড জুটি রণবীর কাপুর ও আলিয়া ভাট। বেশ কিছুদিন ধরে তাদের প্রেমের সম্পর্ক নিয়ে বলিপাড়ায় চর্চা চলছে। এমনকি তাদের বিয়ের গুঞ্জনও চাউর হয়েছে।

সম্প্রতি এ জুটির বিয়ের নিমন্ত্রণপত্র ভাইরাল হয়েছে। এতে লেখা রয়েছে, মিসেস নিতু কাপুর ও মিস্টার ঋষি কাপুর তাদের ছেলে রণবীর কাপুরের সঙ্গে আলিয়ার (মিসেস সোনি ও মিস্টার মুকেশ ভাটের মেয়ে) বিয়ের অনুষ্ঠানে আপনাকে স্বাগত জানাচ্ছে। এছাড়া এই নিমন্ত্রণপত্রে তারিখ ২২ জানুয়ারি ২০২০ এবং স্থান উল্লেখ করা হয়েছে যোধপুরের উমাইদ ভবন প্যালেস।

নিমন্ত্রণপত্রটি সামাজিক যোগাযোগমাধ্যমে প্রকাশের পর ভাইরাল হয়েছে। অনেকেই এই জুটিকে অভিনন্দন জানাতে শুরু করেছেন।

তবে আলিয়ার ঘনিষ্ঠ একটি সূত্রের বরাত দিয়ে দ্য কুইন্ট নিশ্চিত করেছে, রণবীর-আলিয়ার বিয়ের এই নিমন্ত্রণপত্রটি ভুয়া। এছাড়া এতে ইংরেজিতে আলিয়ার নামের বানানটি ভুলভাবে লেখা হয়েছে। শুধু তাই নয়, এই অভিনেত্রীর বাবার নামের স্থানে মহেশ ভাটের পরিবর্তে লেখা রয়েছে মুকেশ ভাট। পাশাপাশি আরো কিছু ভুল লক্ষ্য করা গেছে।



আমার বার্তা/২২ অক্টোবর ২০১৯/জহির


আরো পড়ুন