শিরোনাম :

  • আজ পিকেএসএফ উন্নয়ন মেলার উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী টস জিতে ব্যাটিংয়ে বাংলাদেশ যে চ্যানেলে দেখা যাবে বাংলাদেশ-ভারত টেস্ট ম্যাচ সৌদি অ্যারামকোতে প্রথমবারের মতো নারী প্রধান ইসরায়েলি হামলায় গাজায় রক্তবন্যা, ২৪ ফিলিস্তিনি নিহত
সড়ক দুর্ঘটনায় অভিনেতার মৃত্যু, আশঙ্কায় স্ত্রী
বিনোদন ডেস্ক :
৩০ অক্টোবর, ২০১৯ ১১:০২:৫১
প্রিন্টঅ-অ+


সড়ক যেন এক মৃত্যুর ফাঁদ। ঘর থেকে হাসিমুখে বের হয়ে কত মানুষই আর ফেরেন না ঘরে। স্ত্রী ও মেয়েকে নিয়ে ঘুরতে বের হয়ে আর ঘরে ফেরা হলো না তার। চেন্নাইয়ে এক সড়ক দুর্ঘটনায় মৃত্যু হলো মনো নামের দক্ষিণীর এক জনপ্রিয় অভিনেতার। তার স্ত্রীর অবস্থাও আশঙ্কাজনক। দুর্ঘটনাটি ঘটেছে সোমবার সন্ধ্যায়।

দুর্ঘটনার পর মনোর স্ত্রীকে চেন্নায়ের এক হাসপাতালের আইসিইউতে রাখা হয়েছে। বাবা-মায়ের এই অবস্থা দেখে কাঁদছে সাত বছর বয়সের শিশুটি।

ভারতীয় এক গণমাধ্যমের খবর, পুলিশ জানিয়েছে স্ত্রী লিভিয়াকে নিয়ে ওই দিন সন্ধ্যায় ঘুরতে বের হয়েছিলেন মনো। নিজেই গাড়ি চালাচ্ছিলেন তিনি। ভান্ডালুর-মিনজুর রাস্তার উপর, সেন্টার মিডিয়ামের কাছে তিনি নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন। আর ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

‌‌‘পুজল’ নামের একটি তামিল ভাষার সিনেমায় অভিনয় করে ব্যাপক জনপ্রিয়তা পেয়েছিলেন মনো। এ ছাড়াও সান টিভির উপস্থাপক হিসেবে অত্যন্ত জনপ্রিয় ছিলেন তিনি।

তামিল সিনেমায় তার অভিষেক হয়েছিল ‘পুলচা’ সিনেমা দিয়ে। এই ছবির তিন নায়কের একজন ছিলেন মনো। বড় পর্দার পাশাপাশি মঞ্চেও সমানতালে অভিনয় করতেন। তামিল এই অভিনেতার অকাল প্রয়াণে চলচ্চিত্র ব্যক্তিত্বরা সোশ্যাল মিডিয়ায় শোক প্রকাশ করছেন।



আমার বার্তা/৩০ অক্টোবর ২০১৯/জহির


আরো পড়ুন