শিরোনাম :

  • দেশে ফিরেছেন প্রধানমন্ত্রী কাভার্ডভ্যান মালিকদের সঙ্গে আজ বৈঠকে বসবেন স্বরাষ্ট্রমন্ত্রী ইরানের বিক্ষোভে নিহত ১০৬ : অ্যামনেস্টি এবার তাণ্ডব চালাবে ঘূর্ণিঝড় ‘কালমেগি’ তুরস্কের প্রেসিডেন্ট ও বাংলাদেশের প্রধানমন্ত্রীর নোবেল পাওয়া উচিৎ
৪ বছরের শিশুকে নিয়ে কুমন্তব্য করে তোপের মুখে নায়িকা
বিনোদন ডেস্ক :
০৭ নভেম্বর, ২০১৯ ১২:৪৭:০০
প্রিন্টঅ-অ+


গত বছর বিতর্কিত হয়েছিলেন একটি সিনেমায় খোলামেলা দৃশ্যে অভিনয়ের জন্য। এবার মাত্র ৪ বছরের এক শিশুশিল্পীকে নিয়ে বাজে মন্তব্য করে তোপের মুখে পড়েছেন বলিউডের নায়িকা স্বরা ভাস্কর।

একটি টেলিভিশন অনুষ্ঠানে এসে সেই শিশুর সঙ্গে অভিনয়ের অভিজ্ঞতা শেয়ার করছিলেন তিনি। ‘সন অফ আবিশ’ নামের ওই চ্যাট শোয়ে স্বরার সঙ্গে ছিলেন স্ট্যান্ড আপ কমেডিয়ান কুনাল কামরা।

স্বরা এই অনুষ্ঠানে বলেন, ‘আমাকে আন্টি বলে ডেকেছিলো শিশুটি। আমার ভীষণ বিরক্ত লেগেছিলো। আমার মনে হয়েছে শিশুদের মধ্যে শয়তান থাকে।’

একটা ছোট্ট শিশুকে নিয়ে এমন ভাষায় কথা বলার জন্য ভীষণ চটেছেন দর্শক। এমন কী টুইটারে স্বরা আন্টি নামে হ্যাশট্যাগও তৈরি হয়েছে। শিশু নিরাপত্তা ও অধিকার নিয়ে কাজ করে এমন একটি স্বেচ্ছাসেবী সংস্থা স্বরা ভাস্করকে নিন্দা জানিয়েছেন।

একজন লিখেছেন, স্বরার শব্দচয়ন নিন্দনীয়। আর একজন লিখেছেন, স্বরা সত্যিই নির্লজ্জ। তাই এক ৪ বছরের শিশুর উদ্দেশে এমন অশ্রাব্য় মন্তব্য করেছেন। তবে স্বরা এক সংবাদমাধ্যমের কাছে বলেছেন, তিনি ওই শিশুকে সরাসরি কোনও গালাগাল দেননি।

প্রসঙ্গত, স্বরা ভাস্কর শেষ অভিনয় করেছেন ‘বীর দি ওয়েডিং’ সিনেমায়। ২০১৮ সালে মুক্তি পাওয়া এই সিনেমার একটি দৃশ্যের জন্য বিতর্কের মুখে পড়েছিলেন তিনি। এই ছবিটিতে স্বরা ছাড়াও ছিলেন করিনা কাপুর, সোনম কাপুর।



আমার বার্তা/০৭ নভেম্বর ২০১৯/জহির


আরো পড়ুন