শিরোনাম :

  • বাংলাদেশি হজকর্মী নিয়োগ প্রক্রিয়া স্থগিত এপ্রিলেই আসছে ঘূর্ণিঝড়-বন্যা ও তীব্র তাপপ্রবাহ লন্ডনের হাসপাতালে অক্সিজেন সংকটের আশঙ্কা, আতঙ্কে করোনা রোগীরা পরজীবীনাশক ওষুধে মাত্র ৪৮ ঘণ্টায় মরবে করোনা
করোনা আতঙ্কে সব শুটিং বন্ধ
বিনোদন ডেস্ক :
১৬ মার্চ, ২০২০ ১৫:৪৮:৩৪
প্রিন্টঅ-অ+


চীনের হুবেই প্রদেশের উহান শহরে প্রথম করোনাভাইরাস শনাক্ত করা হয় গত বছরের ডিসেম্বরে। বর্তমানে বিশ্বের অন্তত ১২৫টি দেশ ও অঞ্চলে করোনার প্রকোপ ছড়িয়ে পড়েছে। এ পর্যন্ত করোনাভাইরাসে মৃতের সংখ্যা সাড়ে পাঁচ হাজার ছাড়িয়েছে। এর মধ্যে ভারতেও করোনা আক্রান্তের সংখ্যা ৮৩ জন।

নতুন খবর হলো করোনা থেকে বাঁচতে আগামী ৩১ মার্চ পর্যন্ত সমস্ত সিনেমা ও টিভি ধারাবাহিকের শ্যুটিং বাতিলের সিদ্ধান্ত নিয়েছে ভারতের মুম্বাইয়ের ফিল্ম এবং টেলিভিশন সংগঠন। সরকারি নির্দেশিকা মেনেই এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

জানা গেছে, ইন্ডিয়ান মোশন পিকচার্স প্রডিউসর অ্যাসোসিয়েশন, ফেডারেশন অফ ওয়েস্টার্ন ইন্ডিয়া সিনে এমপ্লয়ীজ, ইন্ডিয়ান ফিল্ম অ্যান্ড টেলিভিশন ডিরেক্টর্স অ্যাসোসিয়েশন শুটিং বাতিলের সিদ্ধান্ত নিয়েছে। রোববার এই সংগঠনগুলো এক বৈঠকে সিদ্ধান্ত নেয় আগামী ১৯ থেকে ৩১ মার্চ পর্যন্ত বলিউডে সব শুটিং বন্ধ রাখা হবে।

তবে ৩১ মার্চ এর পর সিনেমা ও ধারাবাহিকগুলোর আবারও শুটিং শুরু করতে পারবে কী না এই বিষয়ে কোনো সিদ্ধান্ত হয়নি এখনো। আপাতত ধারাবহিক নাটকগুলোর পূর্বে শুটিং করা পর্বগুলো দেখতে হবে দর্শকদের।



আমার বার্তা/১৬ মার্চ ২০২০/জহির


আরো পড়ুন