শিরোনাম :

  • দেশের অর্ধেক অঞ্চলে ঝড়-বৃষ্টির সম্ভাবনা ইতিহাসে প্রথম ভার্চুয়ালি একনেক সভা আজ ট্রাম্পকে মুখ বন্ধ রাখতে বললেন পুলিশ প্রধান শান্তিপূর্ণ বিক্ষোভে পুলিশ লেলিয়ে চার্চে ট্রাম্প, সমালোচনার ঝড়
করোনার মধ্যেই কানাডা গেলেন অরুণা বিশ্বাস
বিনোদন ডেস্ক :
১৩ মে, ২০২০ ১৭:০২:২৩
প্রিন্টঅ-অ+


করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যা বেড়েই চলেছে। এরমধ্যেও ঝুঁকি নিচ্ছেন অনেকেই। এবার করোনার এই দূর্দিনেই কানাডা চলে গেলেন ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা অরুণা বিশ্বাস। সম্প্রতি কাতার এয়ারওয়েজের বিশেষ একটি ফ্লাইটে কানাডায় পাড়ি জমান তিনি।

অরুণা বিশ্বাস জানান, কানাডায় পৌঁছে বর্তমানে হোম কোয়ারেন্টাইনে আছেন তিনি। এমন সময় হঠাৎ করে কানাডা যাওয়ার কারণও জানিয়েছেন অরুণা বিশ্বাস।

তিনি বলেন, ‘একজন মা হিসেবে ছেলেকে ছেড়ে আর থাকতে পারলাম না। আমার একমাত্র ছেলে অনেকদিন ধরেই কানাডার টরেন্টোতে থাকে। কিছুদিন আগে দেশে ফিরে করোনার কারণে লকডাউনে আটকে গেছি। ওদিকে কানাডার অবস্থাও দিন দিন খারাপ হচ্ছে।

অনেক দিন ধরে কানাডায় যাওয়ার চেষ্টা করছিলাম। অবশেষে কাতার এয়ারওয়েজের বিশেষ একটি ফ্লাইটে গত রোববার ঢাকা ত্যাগ করি। টরেন্টোতে সোমবার বিকালে পৌঁছি। শুদ্ধ আমাকে পেয়ে অনেক খুশি হয়েছে। আমিও ছেলের কাছে গিয়ে স্বস্তি পেয়েছি। ’



আমার বার্তা/১৩ মে ২০২০/জহির


আরো পড়ুন