শিরোনাম :

  • তাপমাত্রা বাড়বে ঢাকায়, কমবে কুয়াশা স্যামসাং চীন থেকে ভারতে ডিসপ্লে কারখানা সরিয়ে নিচ্ছে সম্মতিতে শারীরিক সম্পর্ক, সম্পর্ক ভাঙলেই বলে ধর্ষণ : কিরন্ময়ী নায়েক দুই গাড়ির সংঘর্ষে রাজস্থানে নিহত ১০
ফিরোজ শাহীর সঙ্গে জুটি বাধলেন সুবর্ণা মজুমদার
আসলাম ইকবাল
১৫ ফেব্রুয়ারি, ২০২১ ১৮:৪২:০৭
প্রিন্টঅ-অ+


একটি ম্যাসেজধর্মী টেলিছবি একটু বসতে হবে’ নির্মিত হয়েছে। দর্শকরা টিভি দেখেন আনন্দ বিনোদনের জন্য, কিন্ত এই টেলিছবিটি নির্মিত হয়েছে সমাজের প্রতি একটি ম্যাসেজ সরূপ। ম্যাসেজধর্মী, সুন্দর এই গল্পের টেলিছবিটি আগামী ১ লা বৈশাখে প্রচারিত হবে বিটিভিতে। বিটিভি প্রয়োজিত এই টেলিছবিটির গল্প রচনা ও নাট্যরূপ দিয়েছেন টিভি ও চলচ্চিত্র অভিনেতা ফিরোজ শাহী। পরিচালনা করেছেন জনপ্রিয় চিত্রপরিচালক সোহানুর রহমান সোহান।

গল্পে দেখা যাবে নারী নেত্রী ও উদ্যোগতা লীনা খানের একমাত্র অহঙ্কারী মেয়ে ফারহানা খান। জন্মের দুই বছরের মাথায় পিতাকে হারিয়েছেন ফারহানা। র্ধৈয্য ধরার মতো কোন কিছুতেই তার সময় নেই। সিনেমা বিষয়ে পড়াশোনা করতে গিয়ে সিনেমার নায়িকা হওয়ার স্বপ্নে বিভোর হয়। সারাক্ষণ সিনেমার নায়িকা হওয়ার পোকা তার মাথায় ঘোরপাক খায়। কিন্তু তার অস্থিরতা-ধৈর্য্য হীনতার কারণে স্বপ্ন স্বপ্নই থেকে যায়। হঠাৎ করে ঘটনার অন্তরালে ঘটে যায় অন্য ঘটনা। ঋণ খেলাপীর কারণে তার মা লীনা খানকে জেলে জেতে হয়। সকল সম্পত্তি ব্যাংকের দখলে চলে যায়। পারবর্তীতে মায়ের মৃত্যুতে পাল্টে যায় মেয়ে ফরহানার জীবন চিত্র। তখন অনুধাবন করতে পারে, ‘একটু বসতে হবে’ অথ্যাৎ ধৈর্য্য ধরত হবে। কালের খেয়ায় পাল তুলে ঝরের মধ্যে দিয়ে গল্পের চরিত্রগুলো এগোতে থাকে শেষ পরিনীতির দিকে । গল্পে প্রায় ১৬ টির মতো চরিত্র রয়েছে। গল্পের নায়কা ফারহানা খানের চরিত্রে সুবর্ণা মজুমদার ও আবির চরিত্রে ফিরোজ শাহী অভিনয় করেছেন। দর্শকরা এই জুটির সুন্দর অনবদ্ধ অভিনয় ও সিনেমার মতো রোমান্টিকতা দেখতে পাবেন এই জুটির অভিনয়ে। এই জুটি ‘কংঙ্কাল’ চলচ্চিত্রেও জুটি বেঁধে অভিনয় করবেন। আমরা তাদের সাফল্য কামনা করছি।

 


আরো পড়ুন