শিরোনাম :

  • জাতিসংঘের মাদকদ্রব্য বিষয়ক কমিশনের সদস্য হলো বাংলাদেশখালেদা জিয়ার সঙ্গে বাবুনগরীর কোনোদিন দেখা হয়নি : হেফাজত চট্টগ্রামে একদিনে আরও ৫ জনের মৃত্যু, শনাক্ত ২৮৭মধ্যরাতে হেফাজতের সহকারী মহাসচিব আতাউল্লাহ গ্রেফতারহেফাজত নেতাদের মুক্তি দাবি মান্নার
মাসুদ রানার সোহানা পূজা
২৩ ফেব্রুয়ারি, ২০২১ ১৮:০১:৫৭
প্রিন্টঅ-অ+


দেশের সবচেয়ে জনপ্রিয় সুপার-হিরো চরিত্রের নাম মাসুদ রানা। স্পাই থ্রিলার সিরিজ ‘মাসুদ রানা’ উঠে আসছে রুপালি পর্দায়। জাজ মাল্টিমিডিয়া প্রযোজিত এ সিনেমায় সোহানা চরিত্রে অভিনয় করবেন বর্তমান সময়ের আলোচিত চিত্রনায়িকা পূজা চেরি।

বিষয়টি নিশ্চিত করে পূজা চেরি বলেন, ‘‘মাসুদ রানা’ সিনেমার জন্য দীর্ঘদিন ধরে ফাইট শিখছি। সোহানা চরিত্রটি ফুটিয়ে তোলার জন্য নিজের সবটুকু দিয়ে চেষ্টা করব। আশা করছি, দর্শক এই সিনেমায় অন্য এক পূজাকে পাবেন।’’

সৈকত নাসির পরিচালিত এই সিনেমায় নাম ভূমিকায় অভিনয় করছেন রাসেল রানা, নবনিতা চরিত্রে অভিনয় করবেন সৈয়দা তিথি অমনি। বিগ বাজেটের এই সিনেমার শুটিং আগামী ২৬ ফেব্রুয়ারি শুরু হবে বলে জানিয়েছে প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়া। ঢাকা, চট্টগ্রাম, রাঙ্গামাটি, বান্দরবান, কক্সবাজার ও ইন্দোনেশিয়ার বিভিন্ন লোকেশনে এর দৃশ্যধারণ হবে। সিনেমাটির অ্যাকশন দৃশ্য পরিচালনা করবেন বাংলাদেশ, চেন্নাই ও ইন্দোনেশিয়ার ফাইট মাস্টাররা।

পূজা চেরি শিশুশিল্পী হিসেবে মিডিয়াতে পা রাখলেও অল্প দিনেই সেই খোলস ভেঙে বেরিয়ে এসেছেন। নায়িকা হিসেবে অভিষেক সিনেমা দিয়েই দর্শক মনে জায়গা করে নিয়েছেন। পূজা অভিনীত ‘শান’ সিনেমাটি ঈদুল ফিতরে মুক্তি পাওয়ার কথা ছিল। কিন্তু করোনার কারণে তা সম্ভব হয়নি। এম এ রাহিম পরিচালিত ‘শান’ সিনেমার চিত্রনাট্য রচনা করেছেন নাজিম উদ দৌলা। কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন সিয়াম আহমেদ, তাসকিন প্রমুখ। এছাড়াও অভিনয় করেছেন চম্পা এবং অরুণা বিশ্বাস। এছাড়া পূজা চেরির ‘জ্বীন’ সিনেমাটিও মুক্তির অপেক্ষায় রয়েছে।


আরো পড়ুন