শিরোনাম :

  • নয়াপল্টনে বিএনপির নেতাকর্মীদের সঙ্গে পুলিশের সংঘর্ষ জবানবন্দিতে বুলুসহ ১৫ বিএনপি নেতার নাম পেয়েছে পুলিশ সেনা অভ্যুত্থানবিরোধী বিক্ষোভে উত্তাল সুদান, সংঘর্ষে নিহত ৭দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষ, নিহত ২
সুশান্তকে প্রতিদিন মিস করেন রিয়া
১৪ জুন, ২০২২ ১৫:৫৩:২০
প্রিন্টঅ-অ+


বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতকে হারানোর শোক এখনও কাটিয়ে উঠতে পারেননি তার প্রেমিকা রিয়া চক্রবর্তী। ২০২০ সালের আজকের দিনে না ফেরার দেশে পাড়ি জমান এই অভিনেতা।

তার মৃত্যুর দুই বছর আজ। এদিন রিয়া জানালেন, ভালোবাসা আজও অটুট রয়েছে।

মঙ্গলবার (১৪ জুন) দুপুরে সামাজিকমাধ্যম ইনস্টাগ্রামে রিয়া চারটি ছবি প্রকাশ করেছেন। ছবিতে সুশান্ত বেশ প্রাণবন্ত, হাস্যোজ্জ্বল। রিয়ার সঙ্গে প্রেমে মত্ত। এর ক্যাপশন অভিনেত্রী লেখেন, প্রতিদিন তোমাকে মিস করি। এই ক্যাপশনের সঙ্গে ভালোবাসার ইমোজি যুক্ত করেছেন তিনি।

শুধু রিয়াই নন, সুশান্তের দ্বিতীয় মৃত্যুবার্ষিকীতে শোক ও স্মৃতিচারণ করছেন সহশিল্পী, ভক্ত ও শুভানুধ্যায়ীরা। তারাও সামাজিকমাধ্যমে সুশান্তকে শ্রদ্ধাভরে স্মরণ করছেন।

২০২০ সালের আজকের দিনে সুশান্তকে তার মুম্বাইয়ের অ্যাপার্টমেন্টে ঝুলন্ত অবস্থায় পাওয়া গিয়েছিল। এ ঘটনার দুই বছর পরও সেন্ট্রাল ব্যুরো অফ ইনভেস্টিগেশন (সিবিআই) এখনও নিশ্চিত করতে পারেনি অভিনেতা আত্মহত্যা করেছেন নাকি খুন হয়েছেন।

স্বল্প সময়ের ক্যারিয়ারে বেশকিছু হিট সিনেমা উপহার দিয়েছেন সুশান্ত। এরমধ্যে রয়েছে ‘ডিটেকটিভ ব্যোমকেশ বক্সী’, ‘কেদারনাথ’, ‘শোন চিড়িয়া’ ও ‘ছিছোরে’ ইত্যাদি।

তার অভিনীত  অনান্য উল্লেখযোগ্য সিনেমার মধ্যে আরো রয়েছে ‘শুদ্ধ দেশি রোমান্স’, ‘রাবতা’, ‘দিল বেচারা’ ও ‘পিকে’। এ অভিনেতার সবচেয়ে আলোচিত সিনেমা ‘এম.এস. ধোনি: দ্য আনটোল্ড স্টোরি’।


আরো পড়ুন