শিরোনাম :

  • রাজধানীর উত্তরখানে আগুনে একই পরিবারের ৮ জন দগ্ধ ভারতে আঘাত হেনেছে ঘূর্ণিঝড় তিতলিবাবরসহ ১৯ জনের মৃত্যুদণ্ড, তারেকসহ ১৯ জনের যাবজ্জীবনরায়কে ঘিরে ঢাকায় ব্যাপক নিরাপত্তা ব্যবস্থা২১ আগস্ট গ্রেনেড হামলা মামলার রায় আজ
জয়নাবের ধর্ষক-হত্যাকারী ইমরান আলীর ফাঁসি কার্যকর
আন্তর্জাতিক ডেস্ক :
১৭ অক্টোবর, ২০১৮ ১৩:২৪:০২
প্রিন্টঅ-অ+


পাকিস্তানে ছয় বছরের শিশু জয়নাব আনসারির ধর্ষক ও হত্যাকারী ইমরান আলীর ফাঁসি কার্যকর করা হয়েছে।

বুধবার লাহোরের কোট লাখপাট কারাগারে ইমরানের ফাঁসি কার্যকর করা হয়।

ফাঁসি কার্যকরের সময় জয়নাবের বাবা আমিন আনসারি ঘটনাস্থলেই উপস্থিত ছিলেন। চোখের সামনে মেয়ের হত্যাকারীর ফাঁসি কার্যকর হতে দেখেন তিনি। খবর বিবিসির।

মেয়ের হত্যাকারীর ফাঁসি কার্যকরে সন্তোষ প্রকাশ করে আমিন আনসারি বলেন, আমি নিজের চোখে তার ভয়ঙ্কর পরিণতি দেখেছি। তাকে ফাঁসি কাষ্ঠে নেওয়ার পর এক ঘণ্টা ধরে ঝুলিয়ে রাখা হয়।

এর আগে চলতি বছরের ৪ জানুয়ারি কোরআন শিখতে যাওয়ার পথে  বাড়ির পাশে থেকে নিখোঁজ হয় জয়নাব। পরে ৯ জানুয়ারি একটি আবর্জনার স্তূপ থেকে তার ক্ষতবিক্ষত লাশ উদ্ধার করা হয়।

এ ঘটনার পর জয়নাবের হত্যাকারীর বিচার দাবিতে বিক্ষোভ ফেটে পড়ে সেখানকার মানুষ। এছাড়াও ‘হ্যাশট্যাগ জাস্টিস ফর জয়নাব’ লিখে প্রতিক্রিয়া জানান চলচ্চিত্র ও ক্রিকেট তারকারাসহ বিভিন্ন অঙ্গনের মানুষ।

সাধারণ মানুষের বিক্ষোভের মুখে অপরাধীদের ধরতে এক কোটি রুপি পুরস্কার ঘোষণা করেন পাঞ্জাবের মুখ্যমন্ত্রী শাহবাজ শরিফ। পরে ২৪ জানুয়ারি ২৩ বছর বয়সী ইমরান আলীকে গ্রেফতার করে পুলিশ।





আমার বার্তা/১৭ অক্টোবর ২০১৮/এমবি


আরো পড়ুন