শিরোনাম :

  • ব্যাংকের তহবিল ব্যয়ে আসছে নতুন নীতিমালা দেশে ফিরেছেন ১২ হাজার ৫৫২ হাজি মক্কায় আরও এক বাংলাদেশি হাজির মৃত্যু উলভসে হোঁচট খেল ম্যানইউ আশকোনায় জঙ্গি আস্তানা : তদন্ত প্রতিবেদন দাখিল ৯ অক্টোবর
সৌদিতে হামলায় নিহত ৪
আন্তর্জাতিক ডেস্ক :
২১ এপ্রিল, ২০১৯ ১৬:২০:১১
প্রিন্টঅ-অ+


সৌদি আরবের রাজধানী রিয়াদের উত্তরে দেশটির একটি পুলিশ স্টেশনে সন্ত্রাসী হামলা হয়েছে। এতে হামলাকারী চার সন্ত্রাসী নিহত হয়েছে বলে দাবি করেছে দেশটির পুলিশ। তবে কোনো পুলিশ সদস্য হতাহত হয়েছে কি-না সেব্যাপারে এখন পর্যন্ত কোনো তথ্য পাওয়া যায়নি।

রোববার রাষ্ট্রীয় টেলিভিশন চ্যানেল আল আরাবিয়ার এক প্রতিবেদনে এ তথ্য জানানো হয়েছে। এতে বলা হয়েছে, রাজধানী রিয়াদের একটি পুলিশ স্টেশনে সন্ত্রাসী হামলার চেষ্টা নস্যাৎ করেছে আইন-শৃঙ্খলাবাহিনী।

পুলিশের সঙ্গে গোলাগুলিতে চার হামলাকারী নিহত হয়েছে। রাজধানী রিয়াদ থেকে প্রায় ২৫০ কিলোমিটার দূরে জুলফি এলাকায় ওই পুলিশ স্টেশন অবস্থিত।

আরব নিউজের এক প্রতিবেদনে বলা হয়েছে, রিয়াদের জুলফি এলাকায় অবস্থিত দেশটির তদন্ত বিভাগের মহাপরিচালকের দফতরের প্রধান ফটকে গাড়ি নিয়ে প্রবেশের চেষ্টা করে হামলাকারীরা। কিন্তু প্রবেশপথে তল্লাশির মুখে পুলিশের সঙ্গে গোলাগুলিতে জড়িয়ে পড়ে। এতে হামলাকারীরা নিহত হয়েছে।



আমার বার্তা/২১ এপ্রিল ২০১৯/জহির


আরো পড়ুন