শিরোনাম :

  • রাজধানীর উত্তরখানে আগুনে একই পরিবারের ৮ জন দগ্ধ ভারতে আঘাত হেনেছে ঘূর্ণিঝড় তিতলিবাবরসহ ১৯ জনের মৃত্যুদণ্ড, তারেকসহ ১৯ জনের যাবজ্জীবনরায়কে ঘিরে ঢাকায় ব্যাপক নিরাপত্তা ব্যবস্থা২১ আগস্ট গ্রেনেড হামলা মামলার রায় আজ
কাশ্মীরে সন্ত্রাসী হামলায় বিজেপি নেতা নিহত
আন্তর্জাতিক ডেস্ক :
০৫ মে, ২০১৯ ১৪:০৫:০৯
প্রিন্টঅ-অ+


ভারতনিয়ন্ত্রিত কাশ্মীরে বিজেপি নেতা গুল মোহাম্মদ মীরকে গুলি করে হত্যা করা হয়েছে। শনিবার অনন্তনাগ জেলায় সন্দেহভাজন সন্ত্রাসীরা তাকে গুলি করে হত্যা করেন। তিনি জেলা বিজেপির সহ-সভাপতি ছিলেন।

ক্ষমতাসীন বিজেপির অভিযোগ, সম্প্রতি গভর্নর সত্য পাল মালিক তার নিরাপত্তা ব্যবস্থা তুলে নিয়েছেন। নওগাম ভেরিনাগ এলাকায় তার বাড়িতে তিন ব্যক্তি এসে গাড়ি চাবি চেয়ে নেন। এরপর গাড়ি চালিয়ে চলে যাওয়ার আগে তাকে গুলি করে হত্যা করা হয়।

তার বুকে ও পিঠে চারটি গুলি লেগেছে। পুলিশের এক কর্মকর্তা বলেন, তাকে সংকটাপন্ন অবস্থায় হাসপতালে নিয়ে যাওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তার মৃত্যু হয়েছে বলে ঘোষণা করেন।

সন্দেহভাজনদের তল্লাশি করতে হামলার এলাকা ঘিরে রেখেছে নিরাপত্তা বাহিনীর সদস্যরা। ২০০৮ থেকে ২০১৪ পর্যন্ত দোরু বিধানসভার আসন থেকে নির্বাচনে লড়েছেন গুল মহম্মদ।

নিজ এলাকায় তার তুমুল জনপ্রিয়তা ছিল বলে জানা গেছে। বিজেপি নেতার ওপর হামলায় এলাকায় চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। রাজ্য বিজেপির মুখপাত্র আলতাফ ঠাকুর এই হামলার তীব্র নিন্দা করেছেন।



আমার বার্তা/০৫ মে ২০১৯/জহির

 


আরো পড়ুন