শিরোনাম :

  • রাজধানীর উত্তরখানে আগুনে একই পরিবারের ৮ জন দগ্ধ ভারতে আঘাত হেনেছে ঘূর্ণিঝড় তিতলিবাবরসহ ১৯ জনের মৃত্যুদণ্ড, তারেকসহ ১৯ জনের যাবজ্জীবনরায়কে ঘিরে ঢাকায় ব্যাপক নিরাপত্তা ব্যবস্থা২১ আগস্ট গ্রেনেড হামলা মামলার রায় আজ
অমিত শাহকে কান ধরে উঠবোস করাতে চান মমতা
আন্তর্জাতিক ডেস্ক :
১৫ মে, ২০১৯ ১৩:২৫:০২
প্রিন্টঅ-অ+


মমতা বন্দ্যোপাধ্যায় বাংলাকে ‘কাঙাল’ তৈরি করেছেন। সোমবার এমন অভিযোগ করেছিলেন বিজেপির সভাপতি অমিত শাহ। তার এমন মন্তব্যের জবাবে তাকে কান ধরে উঠবোস করানোর ইচ্ছা জানিয়েছেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায়।

দক্ষিণ কলকাতায় ভোটের প্রচারে নেমে বারবারই অমিত শাহের মন্তব্যের কড়া জবাব দেন মমতা। যাদবপুর, টালিগঞ্জ এবং বেহালার সভায় ভোটারদের কাছে মমতা বলেন, আমাকে যত খুশি গালাগাল দিন। কিন্তু বাংলা মায়ের অসম্মান করলে, বাংলা মাকে গালাগাল দিলে তা বরদাস্ত করব না।

কাঙাল শব্দের অর্থ জানেন না ওই অপদার্থ শাহ। ভোটের বাক্সে বিজেপিকে পরাস্ত করে শাহর বক্তব্যের সমুচিত জবাব দিতে অনুরোধ করেন মুখ্যমন্ত্রী।

এরপরেই পশ্চিমবঙ্গের বিশেষ করে কলকাতার উন্নয়নের বিশদ খতিয়ান তুলে ধরে শাহকে পাল্টা আক্রমণ করেন মমতা। তিনি বলেন, বিমানবন্দর থেকে যখন কলকাতায় আসেন, দেখতে পান না রাস্তার দু’পাশে কত কাজ হয়েছে? দেখতে পান না ইকো পার্ক, কনভেনশন সেন্টার, নবান্ন, সৌজন্য? এসব কি চোখে পড়ে না?



আমার বার্তা/১৫ মে ২০১৯/জহির


আরো পড়ুন