শিরোনাম :

  • রাজধানীর উত্তরখানে আগুনে একই পরিবারের ৮ জন দগ্ধ ভারতে আঘাত হেনেছে ঘূর্ণিঝড় তিতলিবাবরসহ ১৯ জনের মৃত্যুদণ্ড, তারেকসহ ১৯ জনের যাবজ্জীবনরায়কে ঘিরে ঢাকায় ব্যাপক নিরাপত্তা ব্যবস্থা২১ আগস্ট গ্রেনেড হামলা মামলার রায় আজ
ভারতে দুই সেনা সদস্যকে রাস্তায় বেধড়ক পিটুনি
আন্তর্জাতিক ডেস্ক :
০৩ জুন, ২০১৯ ১২:৪৩:৩৫
প্রিন্টঅ-অ+


ভারতের উত্তরপ্রদেশের পশ্চিমে অবস্থিত বাঘপত শহরে দেশটির দুজন সেনা সদস্যকে রাস্তায় ফেলে বেধড়ক পিটুনি দিয়েছেন কয়েকজন ব্যক্তি। ঘটনার একটি ভিডিও ভাইরাল হওয়ার পর অভিযুক্ত ৬ জনকে গ্রেফতার করা হয়েছে।

ভিডিওতে দেখা যাচ্ছে, সাধারণ পোশাক পরিহিত দুজনকে মারধর করছে বেশ কয়েকজন মানুষ। পাল্টা মারধর করে পরিস্থিতি সামাল দেওয়ার চেষ্টা করছেন তাদের একজন। কিন্তু কোনোভাবেই সে আক্রমণকারীদের সঙ্গে পেরে উঠছিল না।

নির্যাতনের শিকার ওই দুই সেনা জওয়ানের একজনের নাম অমিত। তিনি বাঘপত শহরের বাসিন্দা। কিন্তু অভিযুক্ত এক ব্যক্তি লাঠি দিয়ে তাকে পেটানো শুরু করে। অপর সেনা সদস্যের কাঁধে ছিল একটি লাল ব্যাগ। ভিডিওতে দেখা যায়, প্রতিরোধ করার চেষ্টা করছেন।

ভারতীয় গণমাধ্যম এনডিটিভির এক প্রতিবেদনে জানানো হয়েছে, স্থানীয় একটি হোটেলের কর্মীর সঙ্গে বাগবিতন্ডায় জড়িয়ে পড়েন ওই দুই সেনা। ক্রমশ তা বড় আকার ধারণ করে। একপর্যায়ে বাগবিতন্ডা থেকে হাতাহাতি শুরু হয়। পাশের অনেকেই এসে সেনা জওয়ানদের মারতে শুরু করে।

ঘটনাটি নিয়ে দুই পক্ষই পাল্টাপাল্টি মামলা করেছে। তবে পুলিশ প্রাথমিকভাবে সেনা জওয়ানের ওপর হামলাকারী হিসেবে ছয়জনকে গ্রেফতার করেছে। তারা সবাই ওই হোটেলের কর্মী। ঘটনার তদন্ত করবে পুলিশ।



আমার বার্তা/০৩ জুন ২০১৯/জহির


আরো পড়ুন