শিরোনাম :

  • ৬৯ হাজার ৭৬৭ হজযাত্রী সৌদি আরব পৌঁছেছেন বাড্ডায় ছেলেধরা সন্দেহে অভিভাবককে গণপিটুনি : ৫শ জনের বিরুদ্ধে হত্যা মামলা অর্থনৈতিক কূটনীতির ওপর গুরুত্বারোপের আহ্বান প্রধানমন্ত্রীর জলাবদ্ধতা থেকে রাতারাতি মুক্তি দেয়া সম্ভব নয় : স্থানীয় সরকারমন্ত্রীপ্রিয়া সাহার বক্তব্য রাষ্ট্রদ্রোহ বলে মনে করেন না আইনমন্ত্রী
প্রেমিক জুটির মাথা ন্যাড়া
আন্তর্জাতিক ডেস্ক :
২৫ জুন, ২০১৯ ১৪:০৯:৩৫
প্রিন্টঅ-অ+


প্রেমিকার বাড়িতে লুকিয়ে দেখা করতে গিয়েছিলেন প্রেমিক। কিন্তু এই দেখা করতে গিয়ে যে নির্মম এক শাস্তির মুখোমুখি হতে হবে; তা কখনো ভাবেননি তিনি। শুধু প্রেমিক নন, ভাবতে পারেননি তার প্রেমিকাও।

লুকিয়ে দেখা করতে গিয়ে স্থানীয়দের হাতে ধরা পড়ায় শাস্তি হিসেবে মাথা মুড়িয়ে দেয়া হল দু’জনেরই। এ ঘটনা ঘটেছে ভারতের ওডিশা প্রদেশে।

ভারতীয় বার্তাসংস্থা এএনআই বলছে, ওডিশার ময়ূরভাঁজ এলাকার মান্দুয়া গ্রামে প্রেমিকার বাড়িতে দেখা করতে বিপাকে পড়েছেন এক প্রেমিক। স্থানীয়রা এই প্রেমিক যুগলকে আটকের পর তাদের মাথ্য ন্যাড়া করে দিয়েছেন বলে অভিযোগ উঠেছে।

গত বুধবার এ ঘটনা ঘটেছে বলে স্থানীয় পুলিশ কর্মকর্তা নারায়ন নায়ক জানিয়েছেন। তিনি বলেন, আমরা সব অভিযুক্তকে শনাক্তের চেষ্টা করছি। এ ঘটনায় তদন্ত চলছে।

ওই যুগলকে ন্যাড়া করে দেয়ার বেশ কয়েকটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়ে ছড়িয়ে পড়ার পর অভিযান শুরু করে পুলিশ। তবে এ ঘটনায় এখন পর্যন্ত কাউকে গ্রেফতার করতে পারেনি।



আমার বার্তা/ ২৫ জুন ২০১৯/রিফাত


আরো পড়ুন