শিরোনাম :

  • একদিন পিছিয়ে আজ হেমন্তের শুরু টেকনাফে পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে নিহত ২ বছিলায় জঙ্গি আস্তানায় অভিযান : তদন্ত প্রতিবেদন দাখিল ১৮ নভেম্বর সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় ৩৫ ওমরাহ যাত্রী নিহত পাক-ভারতের গোলাগুলি, নিহত ৪
লন্ডনে ছুরিকাঘাতে অন্তঃসত্ত্বা নারীসহ ২ জনের মৃত্যু
আন্তর্জাতিক ডেস্ক :
৩০ জুন, ২০১৯ ১২:০৬:৪৬
প্রিন্টঅ-অ+


লন্ডনে ছুরিকাঘাতে এক অন্তঃসত্ত্বা নারীসহ দুইজনের মৃত্যু হয়েছে। লন্ডনের পূর্বাঞ্চলে শনিবার রাতে ছুরিকাঘাতে ২০ বয়সী এক তরুণ নিহত হয়েছে। এর মাত্র কয়েক ঘণ্টা আগেই অন্তঃসত্ত্বা এক নারী নিহত হন। এই ঘটনায় হতবিহ্বল হয়ে গেছে রাজধানীবাসী। পুলিশ জানিয়েছে, দক্ষিণ লন্ডনের ক্রয়ডনে এক গর্ভবতী নারীকে ছুরিকাঘাতে হত্যা করা হয়েছে।

স্কটল্যান্ড ইয়ার্ডের পুলিশ জানিয়েছে, শনিবার রাত ১১টার দিকে পূর্ব লন্ডনের নিউহামের রন লেইটন ওয়ে থেকে তাদের কাছে ফোন এসেছিল। ছুরিকাঘাতে আহত হওয়ার পর পরই ঘটনাস্থলে মারা যান এক ব্যক্তি। এ বিষয়ে যে কোন তথ্য জানাতে পুলিশের সঙ্গে যোগাযোগ করতে বলা হয়েছে।

এই ঘটনায় তদন্ত শুরু করেছে পুলিশ। স্কটল্যান্ড ইয়ার্ডের তরফ থেকে জানানো হয়েছে, ছুরিকাঘাতে নিহত ব্যক্তির পরিচয় জানতে পোস্টমর্টেম করা হবে।

অপরদিকে, ক্রয়ডনে ঘটনাস্থলেই ছুরিকাঘাতে নিহত হন কেলি মেরি ফভরেলে নামে ২৬ বছর বয়সী এক নারী। সেখানেই তার বাচ্চার জন্ম হয়েছে। কিন্তু শিশুটির অবস্থা বেশ আশঙ্কাজনক।

সরকারি পরিসংখ্যানের রিপোর্ট অনুযায়ী, ২০১৮ সালে ইংল্যান্ড এবং ওয়েলসে ২৮৫টি ছুরিকাঘাতের ঘটনা ঘটেছে। গত ৭০ বছরে এই সংখ্যা সর্বোচ্চ।



আমার বার্তা/৩০ জুন ২০১৯/জহির


আরো পড়ুন