শিরোনাম :

  • মধ্যরাত পর্যন্ত রুদ্ধদ্বার বৈঠক, শর্ত জুড়ে দিয়ে ধর্মঘট প্রত্যাহার আজ সশস্ত্রবাহিনী দিবস ওয়াটারফ্রন্ট স্মার্টসিটি হবে কেরানীগঞ্জে ছোট ভাই প্রেসিডেন্ট, বড় ভাই এবার প্রধানমন্ত্রী ৭ তলার জানালা দিয়ে উড়ে আসছে লাখ লাখ টাকা, কুড়োতে হুড়োহুড়ি
ভারতে চিকিৎসক বললেন মৃত, দাফনের আগে জেগে উঠলেন যুবক
আন্তর্জাতিক ডেস্ক :
০২ জুলাই, ২০১৯ ১৬:০০:০০
প্রিন্টঅ-অ+


মরদেহের দাফনের প্রস্তুতি নেয়া হচ্ছিল। কবরও খনন করা শুরু হয়ে গিয়েছিল। কিন্তু দাফনের কয়েক মুহূর্ত আগেই পরিবারের লোকজন দেখলেন মরদেহ নড়াচড়া করছে। এরপরেই লোকজন দ্রুত তাকে নিয়ে হাসপাতালে ছুটলেন। এমন ঘটনা ঘটেছে ভারতের লক্ষ্ণৌতে।

গত জুনের ২১ তারিখে এক দুর্ঘটনায় আহত হয়ে একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয় ২০ বছর বয়সী মোহাম্মদ ফুরকানকে। গত সোমবার ফুরকান মারা গেছেন বলে নিশ্চিত করেন হাসপাতালের চিকিৎসকরা। পরে একটি অ্যাম্বুলেন্সে করে তার মরদেহ বাড়িতে নিয়ে আসা হয়।

তার বড় ভাই মোহাম্মদ ইরফান বলেন, আমরা ফুরকানের দাফনের প্রস্তুতি নিচ্ছিলাম। এর মধ্যেই কয়েকজন দেখতে পাই যে, তার শরীর নড়াচড়া করছে। এরপরেই আমরা তাকে নিয়ে দ্রুত রাম মনোহর লোহিয়া হাসপাতালে নিয়ে যাই। ওই হাসপাতালেই চিকিৎসা দেয়া হচ্ছিল ফুরকানকে।

সেখানে প্রথম দিকে চিকিৎসকরা জানিয়েছিলেন যে, ফুরকান বেঁচে আছে। তখন তাকে ভেনটিলেটর সাপোর্টে রাখা হয়। আমরা ওই বেসরকারি হাসপাতালে ফুরকানের চিকিৎসা বাবদ ৭ লাখ টাকা পরিশোধ করেছি। যখনই আমরা তাদের জানাই যে, আমাদের আর টাকা দেয়ার সামর্থ্য নেই এরপরেই সোমবার চিকিৎসকরা জানায় যে, ফুরকান মারা গেছে।



আমার বার্তা/০২ জুলাই ২০১৯/জহির


আরো পড়ুন