শিরোনাম :

  • কারওয়ান বাজারে পেট্রোবাংলা ভবনে আগুন আগামী সপ্তাহে নয়াদিল্লি যাচ্ছেন পররাষ্ট্রমন্ত্রী ফার্মগেট-শুক্রাবাদসহ আশপাশের এলাকায় গ্যাস থাকবে না আজ পেট্রোবাংলা ভবনের আগুন নিয়ন্ত্রণে
অবসরপ্রাপ্ত সেনা কর্মকর্তাকে মারধর করে হত্যা
আন্তর্জাতিক ডেস্ক :
২৯ জুলাই, ২০১৯ ১২:৫৩:২৫
প্রিন্টঅ-অ+


ভারতে অবসরপ্রাপ্ত এক সেনা কর্মকর্তাকে মারধর করে হত্যা করা হয়েছে। শনিবার রাতে উত্তর প্রদেশের আমেঠি জেলার কমরৌলি থানা এলাকার গোড়িয়া কা-পূর্বা গ্রামে ওই ঘটনা ঘটেছে।

৬৪ বছর বয়সী অবসরপ্তাপ্ত সেনা কর্মকর্তা আমানুল্লার ছেলে জানিয়েছেন, শনিবার রাতে তারা কেউ বাড়িতে ছিলেন না। তার মা-বাবাই শুধু বাড়িতে ছিলেন। হঠাৎ একদল লোক জোর করে বাড়িতে ঢুকে লাঠি, রড দিয়ে তার বাবাকে বেধড়ক পেটায়। মাথাতেও আঘাত করে লাঠি দিয়ে।

আমানুল্লার স্ত্রীর জানিয়েছেন, তাদের বাড়ির পাশের দোকানে লুঠপাট চালাচ্ছিল একদল দুষ্কৃতি। আমানুল্লাহ্ বাধা দিলে এবং পুলিশ ডাকার কথা বললে, দুষ্কৃতিরা সোজা তাদের বাড়িতেই ঢুকে পড়ে। তারা আমানুল্লাকে হাত-পা বেঁধে মাথায় লাঠির বাড়ি মারে, শ্বাসরোধ করার চেষ্টা করে। ঘটনাস্থলেই মৃত্যু হয় তার। এরপরই পালিয়ে যায় আততায়ীরা।

খবর পেয়ে পরে পুলিশ গিয়ে মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠিয়েছে। জেলার এসপি রাজেশ কুমার রোববার বিকেলে সংবাদ সম্মেলনে জানান, ঘটনার তদন্ত শুরু হয়েছে। ধৃতদের দ্রুত সন্ধান করে উপযুক্ত শাস্তির আশ্বাস দিয়েছেন তিনি। এই ঘটনার প্রতিবাদে টুইটারে যোগী আদিত্যনাথের সরকারকে তুলোধনা করে প্রিয়াঙ্কা গান্ধী বলেছেন, বিজেপি রাজ্যে বেড়ে চলা অপরাধ রুখতে ব্যর্থ।



আমার বার্তা/ ২৯ জুলাই ২০১৯/রিফাত


আরো পড়ুন