শিরোনাম :

  • ডিজিটাল বাংলাদেশ দিবস আজ কেরানীগঞ্জের অগ্নিকাণ্ড : নিহতের সংখ্যা বেড়ে ৯ ইরানের ওপর নতুন মার্কিন নিষেধাজ্ঞা নাইজারে সেনা ক্যাম্পে হামলায় নিহত ৭১
সাপ ধরে কামড়ে টুকরো টুকরো করলেন মদ্যপ রাজ কুমার
আন্তর্জাতিক ডেস্ক :
২৯ জুলাই, ২০১৯ ১৭:১৬:৫৭
প্রিন্টঅ-অ+


সাপ কামড় দেয়ায় প্রতিশোধ হিসেবে ওই সাপকে ধরে কামড়ে টুকরো টুকরো করে হত্যা করেছেন মাদকাসক্ত এক ব্যক্তি। রোববার রাতে এ ঘটনা ঘটেছে ভারতের উত্তরপ্রদেশের এতাহ জেলার একটি গ্রামে।

ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভি বলছে, এতাহ জেলার একটি গ্রামের বাসিন্দা রাজ কুমার মাদক সেবনের পর মাতাল অবস্থায় ছিলেন। এ সময় একটি সাপ বাড়িতে ঢুকে তাকে কামড় দেয়। পরে সাপটিকে ধরে কামড়ে টুকরো টুকরো করে ফেলেন তিনি।

রাজ কুমারকে উদ্ধারের পর হাসপাতালে ভর্তি করা হয়েছে। চিকিৎসকরা বলেছেন, তার অবস্থা গুরুতর। রাজ কুমারের বাবা বলেন, সাপটিকে কামড়ে কয়েক টুকরো করার সময় তার ছেলে মদ্যপ ছিলেন।

বার্তাসংস্থা এএনআইকে রাজ কুমারের বাবা বাবু রাম বলেন, আমার ছেলে মাতাল ছিল। এমন সময় একটি সাপ আমাদের বাড়িতে ঢুকে এবং রাজ কুমারকে কামড় দেয়। পরে সে সাপটিকে কামড়ে কয়েক টুকরো করে। তার অবস্থা আশঙ্কাজনক। আমরা তার চিকিৎসার ব্যয় বহন করতে পারছি না।

হাসপাতালের এক চিকিৎসক বলেন, একজন রোগী আমার কাছে এসে জানান যে, তিনি একটি সাপকে কামড় দিয়েছেন। আমি ভুল বুঝেছিলাম যে, সাপ তাকে কামড় দিয়েছে। তার অবস্থা গুরুতর। পরে তাকে অন্য একটি হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনার পর রাজ কুমারের পরিবার সাপটিকে মাটিতে পুঁতে ফেলেছে।



আমার বার্তা/ ২৯ জুলাই ২০১৯/রিফাত


আরো পড়ুন