শিরোনাম :

  • কারওয়ান বাজারে পেট্রোবাংলা ভবনে আগুন আগামী সপ্তাহে নয়াদিল্লি যাচ্ছেন পররাষ্ট্রমন্ত্রী ফার্মগেট-শুক্রাবাদসহ আশপাশের এলাকায় গ্যাস থাকবে না আজ পেট্রোবাংলা ভবনের আগুন নিয়ন্ত্রণে
মালিকের গানের সঙ্গে সুর মেলাল গাধা
আন্তর্জাতিক ডেস্ক :
০৪ আগস্ট, ২০১৯ ১০:৪০:০৩
প্রিন্টঅ-অ+


গাধা বলে কি তার সাধ আহ্লাদ নেই! শুধু খেটেই যাবে? মানুষ যদি মনের আনন্দে গান গাইতে পারে তাহলে সে কেন নয়? তাইতো মালিকের গানে কণ্ঠ দিল দক্ষিণ আফ্রিকার এক গাধা। সামাজিক যোগাযোগের মাধ্যমে তার সেই গানটি এখন নেট দুনিয়ায় ভাইরাল।

সম্প্রতি দক্ষিণ কারোলিনার সামটারের বাসিন্দা ট্র্যাভিস কিনলে ফেসবুকে ২৫ সেকেন্ডের একটি ভিডিও পোস্ট করেছেন। যা এখন রীতিমতো নেটিজেনদের হাসির খোরাক। ইতোমধ্যে ৪০ লাখের বেশি মানুষ ভিডিওটি দেখেছেন। আর পছন্দ করেছেন ২৭ হাজারের বেশি।

ট্র্যাভিস বলেন, ‘মাঠে গাধা চরাতে গিয়ে সদ্য প্রকাশিত লায়ন কিং সিনেমার ‘থিম সং সার্কেল অব লাইফ’ গাইছিলেন তিনি। কিছুক্ষণ বাদে গানটি মোবাইলে রেকর্ড করার চিন্তা আসে মাথায়। তাই পকেট থেকে মোবাইল বের করে গাইতে শুরু করেন সেই গান। মালিককে গাইতে দেখে উজ্জীবিত হয়ে পড়ে তার গাধা নাথানও। আস্তে আস্তে মাথা নাড়তে নাড়তে গুটিগুটি পায়ে মালিকের পেছনে এসে হাজির হয় সে। আর ট্র্যাভিস উচ্চস্বরে গান ধরতেই গলা মেলাতে শুরু করে।

আচমকা পেছন থেকে পোষা গাধার বিকট ডাক শুনে কিছুটা ঘাবড়ে যান ওই যুবক। তবে চমকে উঠে পেছনে তাকাতেই চোখে পড়ে তার সঙ্গে গলা মেলাচ্ছে প্রিয় গাধা নাথান। এরপরই শুরু হয় অসম এই জুটির বিখ্যাত ডুয়েট গান!

মজার এই ভিডিওটি ফেসবুকে আপলোড করতেই ভাইরাল হয়ে যায়। ট্র্যাভিসের অঙ্গভঙ্গি ও গাধার গান শুনে হাসি আর চাপা রাখতে পারেননি নেটিজেনরা। তাদের মধ্যে একজন টুইট করেন, ভিডিওটি দেখে হাসতে হাসতে পেটে ব্যথা হয়ে গিয়েছে। তবুও হাসি থামছে না।



আমার বার্তা/৪ আগস্ট ২০১৯/রিফাত


আরো পড়ুন