শিরোনাম :

  • রাজীবের পরিবারকে ক্ষতিপূরণ দেওয়ার আদেশ স্থগিতবিশ্ব স্বাস্থ্য সংস্থার ৭১তম সম্মেলন আজ থেকে শুরুআফগানিস্তান সিরিজের জন্য বাংলাদেশের দল ঘোষণাবংশালে জুতার কারখানায় অগ্নিকাণ্ডে দগ্ধ ৪র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে যশোরে নিহত ৩
সবাই রমজানের পবিত্রতা রক্ষা করুন : ধর্মমন্ত্রী
১৬ মে, ২০১৮ ১৬:২১:৩৪
প্রিন্টঅ-অ+


মাহে রমজানের পবিত্রতা রক্ষাসহ অন্যান্য ইবাদত পালনের আহ্বান জানিয়েছেন ধর্মমন্ত্রী অধ্যক্ষ মতিউর রহমান। পবিত্র মাহে রমজান ১৪৩৯ হিজরিকে স্বাগত জানাতে ইসলামিক ফাউন্ডেশন আয়োজিত বায়তুল মোকাররম মসজিদের উত্তর গেটে র‌্যালি পূর্ব সমাবেশে তিনি এ আহ্বান জানান।

ধর্মমন্ত্রী সংক্ষিপ্ত বক্তব্যে দিনের বেলায় হোটেল/রেস্তোরাঁ বন্ধ, খাদ্যে ভেজাল মেশানো থেকে বিরত থাকা, দ্রব্যমূল্য বৃদ্ধি না করা, মাদক পরিহার, যাকাত আদায়, গরিব, অসহায় মানুষকে বেশি বেশি সাহায্য করা, জঙ্গিবাদ ও সন্ত্রাসের বিরুদ্ধে সচেতন থাকা, রাস্তা-ঘাট, ফুটপাতসহ সার্বিক পরিবেশ সুন্দর রাখা  এবং পারস্পরিক সম্প্রীতি ও সহমর্মিতা বজায় রাখতে সর্বস্তরের মানুষের প্রতি আহ্বান জানান। র‌্যালিতে ধর্ম সচিব মো. আনিছুর রহমান, ইসলামিক ফাউন্ডেশনের মহাপরিচালক সামীম মো.  আফজালসহ ধর্ম মন্ত্রণালয়, ইসলামিক ফাউন্ডেশনসহ বিভিন্ন দফতর, সংস্থার কর্মকর্তা-কর্মচারী এ সময় উপস্থিত ছিলেন। এছাড়া অসংখ্য মুসল্লি বিভিন্ন স্লোগান সম্বলিত প্ল্যাকার্ডসহ র‌্যালিতে অংশ নেন। 



 



আমার বার্তা/১৬ মে ২০১৮/জহির


আরো পড়ুন