শিরোনাম :

  • মুন্সীগঞ্জে র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে নিহত ১ ইসরায়েল মুসলমানদের প্রথম কেবলাকে মুছে দিতে চায় : এরদোয়ানমালয়েশিয়ার ধর্মমন্ত্রী জাকির নায়েকের সমালোচনা করলেনরুশ বিমান বিধ্বস্ত করেছে ইরান : যুক্তরাষ্ট্রতথ্য প্রযুক্তির অপব্যবহার আন্তর্জাতিক নিরাপত্তার জন্য হুমকি সৃষ্টি করতে পারে : প্রধানমন্ত্রী
শিগগিরই বঙ্গবন্ধুর খুনিদের দেশে ফিরিয়ে আনা হবে : আইনমন্ত্রী
১৪ আগস্ট, ২০১৮ ১৬:১৫:০৩
প্রিন্টঅ-অ+


আইনমন্ত্রী আনিসুল হক বলেছেন, আগামীতে আওয়ামী লীগ আবার ক্ষমতায় এলে বিদেশে পালিয়ে থাকা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের খুনিদের বাংলাদেশে ফিরিয়ে আনা হবে। ইতোমধ্যে আমেরিকায় থাকা রাশেদ চৌধুরীকে ফেরানোর ব্যাপারে আমেরিকা সরকারের সঙ্গে আলোচনা ফলপ্রসু হয়েছে।

আজ মঙ্গলবার দুপুরে ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় এক শোকসভা ও মিলাদ মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

আইনমন্ত্রী বলেন, কানাডায় থাকা নূর চৌধুরীকেও দেশে ফিরিয়ে আনার চেষ্টা চলছে। তবে কানাডায় আইন আছে- যদি কোনো দেশে অন্যায়ের জন্য মৃত্যুদণ্ড সাজা থাকে তাহলে তাকে সে দেশে পাঠানো হয় না। কারণ কানাডা শাস্তি হিসেবে মৃত্যুদণ্ডকে সমর্থন করে না।

এ সময় বিএনপির সমালোচনা করে তিনি বলেন, দেশের উন্নয়ন হোক তা বিএনপি চায় না। শেখ হাসিনা বাংলাদেশকে বিশ্বে উন্নয়নের রোল মডেল করেছেন সেটা বিএনপি চায় না। তারা চায় বাংলাদেশে পাকিস্তান হোক। দেশ পিছিয়ে যাক।

মন্ত্রী বলেন, সমৃদ্ধ বাংলাদেশ গড়তে ডিসেম্বরে যে নির্বাচন হবে তাতে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনাকে আবার ক্ষমতায় আনতে হবে। তাই আপনারা নিজ এলাকার নৌকা মার্কার প্রার্থীকে ভোট দিয়ে জয়ী করুন।

আখাউড়া উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক জয়নাল আবেদীনের সভাপতিত্বে অনুষ্ঠিত শোক সভায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, আখাউড়া পৌরসভার মেয়র তাকজিল খলিফা, আখাউড়া উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-আহ্বায়ক আবুল কাশেম ভূঁইয়া প্রমুখ।



আমার বার্তা/১৪ আগস্ট ২০১৮/জহির


আরো পড়ুন