শিরোনাম :

  • রাজধানীর উত্তরখানে আগুনে একই পরিবারের ৮ জন দগ্ধ ভারতে আঘাত হেনেছে ঘূর্ণিঝড় তিতলিবাবরসহ ১৯ জনের মৃত্যুদণ্ড, তারেকসহ ১৯ জনের যাবজ্জীবনরায়কে ঘিরে ঢাকায় ব্যাপক নিরাপত্তা ব্যবস্থা২১ আগস্ট গ্রেনেড হামলা মামলার রায় আজ
ঘাতক দলাল নির্মূল কমিটির দাবি বাস্তবায়নের চিন্তা আছে ইসির
নিজস্ব প্রতিবেদক :
২৩ অক্টোবর, ২০১৮ ১৪:১৬:৩৪
প্রিন্টঅ-অ+


আসন্ন জাতীয় সংসদ নির্বাচন অবাধ, সুষ্ঠু ও গ্রহণযোগ্য করতে একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটির পাঁচ দাবি বাস্তাবায়নের চিন্তা আছে নির্বাচন কমিশনের (ইসি) বলে জানিয়েছেন সংস্থাটি সচিব হেলালুদ্দীন আহমদ।

আজ মঙ্গলবার রাজধানীর আগারগাঁওয়ের নির্বাচন ভবনে প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) বৈঠক শেষ সাংবাদিকের এক প্রশ্নের জাবাবে তিনি একথা বলেন।

তিনি বলেন, ঝুঁকিপূর্ণ সবনির্বাচনী এলাকায় নিরাপত্তা জোরদার ও সংখ্যালঘু সম্প্রদায়কে হুমকি প্রদানকারীদের শাস্তির আওতায় আনা জামায়াতের অনুসারীদের নির্বাচনে অযোগ্য ঘোষণা ও নির্বাচনে অংশগ্রহণকারী সব রাজনৈতিক দলকে ঘোষণাসহ যে সকল দাবি নির্বাচন কমিশনে দেওয়া হয়েছে এসব দাবি বাস্তবায়নে নির্বাচন কমিশনের চিন্তা আছে।

ঘাতক দলাল নির্মূল কমিটির কমিটির সভাপতি শাহরিয়ার কবির স্বাক্ষরিত স্মারকলিপিতে আরও জানানো হয়, একাদশ জাতীয় সংসদ নির্বাচনে দেশের ৯২টি নির্বাচনী এলাকায় সংখ্যালঘু ধর্মীয় সম্প্রদায়ের ভোটের সংখ্যা ১২ থেকে ৪৮ শতাংশ পর্যন্ত। যার বেশিরভাগ ঝুঁকিপূর্ণ।



আমার বার্তা/২৩ অক্টোবর ২০১৮/এমবি


আরো পড়ুন