শিরোনাম :

  • ব্যাংকের তহবিল ব্যয়ে আসছে নতুন নীতিমালা দেশে ফিরেছেন ১২ হাজার ৫৫২ হাজি মক্কায় আরও এক বাংলাদেশি হাজির মৃত্যু উলভসে হোঁচট খেল ম্যানইউ আশকোনায় জঙ্গি আস্তানা : তদন্ত প্রতিবেদন দাখিল ৯ অক্টোবর
লন্ডন পৌঁছেছেন রাষ্ট্রপতি
বিশেষ প্রতিনিধি :
১৬ মে, ২০১৯ ১২:০১:৪৩
প্রিন্টঅ-অ+


স্বাস্থ্য পরীক্ষা ও চোখের চিকিৎসার জন্য যুক্তরাজ্যের লন্ডনে পৌঁছেছেন রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ। স্থানীয় সময় বুধবার বেলা ৩টা ৫১ মিনিটে লন্ডনের হিথ্রো বিমানবন্দরে পৌঁছান তিনি।

এর আগে বিমান বাংলাদেশ এয়ারলাইনসের একটি ভিভিআইপি ফ্লাইট (বিজি-০০১) রাষ্ট্রপতিকে নিয়ে বুধবার সকাল ৯টা ৩৫ মিনিটে হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর ত্যাগ করে। আগামী ২৬ মে দেশে ফেরার কথা রয়েছে রাষ্ট্রপতির।

লন্ডনে বাংলাদেশ হাইকমিশনের প্রেস মিনিস্টার মো. আশিকুন নবী চৌধুরী জানান, হিথ্রো বিমানবন্দরে রাষ্ট্রপতিকে অভ্যর্থনা জানান ব্রিটেনে বাংলাদেশের হাইকমিশনার সাঈদা মুনা তাসনিম। হিথ্রো থেকে রাষ্ট্রপতিকে সরাসরি নিয়ে যাওয়া হয় সেন্ট্রাল লন্ডনে তার জন্য নির্ধারিত হোটেলে।

রাষ্ট্রপতির প্রেস সচিব মো. জয়নাল আবেদীন গতকাল জানান, লন্ডনের মুরফিল্ড আই হসপিটালে চোখের চিকিৎসা এবং বুপা ক্রমওয়েল হসপিটালে স্বাস্থ্য পরীক্ষা করাবেন তিনি। পরে সেখান থেকে জার্মানির ফ্রাঙ্কফুর্টে যাবেন রাষ্ট্রপতি।



আমার বার্তা/১৬ মে ২০১৯/জহির


আরো পড়ুন