শিরোনাম :

  • হাতিরঝিলে ভেসে উঠলো মরদেহ বিএনপি নেতা শামসুজ্জামান দুদুর বাড়িতে হামলা জাবি উপাচার্যকে পদত্যাগের জন্য আল্টেমেটাম রাজবাড়ীতে ট্রেনে কাটা পড়ে বৃদ্ধের মৃত্যু জাকির নায়েককে ভারতে ফেরত পাঠানোর সিদ্ধান্ত নেবে আদালত
বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ডিএনসিসি মেয়রের শ্রদ্ধা
নিজস্ব প্রতিবেদক :
০১ জুন, ২০১৯ ১৭:০৫:১২
প্রিন্টঅ-অ+


মন্ত্রীর পদমর্যাদা পাওয়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতি শ্রদ্ধা জানিয়েছেন ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের (ডিএনসিসি) মেয়র আতিকুল ইসলাম।

এ উপলক্ষে শনিবার (১ জুন) রাজধানীর ধানমন্ডি ৩২ নম্বরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পন করেন তিনি।

এ সময় তিনি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারের সদস্যসহ সকল শহীদ মুক্তিযোদ্ধাদের গভীর শ্রদ্ধাভরে স্মরণ করেন।

পরে সাংবাদিকদের ব্রিফিংকালে মেয়র বলেন মন্ত্রীর পদমর্যাদা প্রাপ্তিতে ডিএনসিসির নাগরিকদের প্রতি আমার দায়িত্ব ও কর্তব্য আরও অনেক বেড়ে গেল। নাগরিক সুবিধা নিশ্চিতকল্পে আমি সর্বোচ্চ চেষ্টা করব।

ঈদুল ফিতরের ছুটিতে যারা গ্রামে যাচ্ছেন তাদেরকে উদ্দেশ্য করে মেয়র বলেন, গ্রামকে যেমন আমরা সুন্দর ও পরিচ্ছন্ন রাখি, গ্রাম থেকে শহরে ফেরার পর শহরটাকেও তেমনি পরিষ্কার-পরিচ্ছন্ন রাখব।

বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জ্ঞাপনকালে আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতা-কর্মী, ডিএনসিসির কাউন্সিলর, প্রধান নির্বাহী কর্মকর্তা মো. আব্দুল হাইসহ অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।



আমার বার্তা/০১ জুন ২০১৯/জহির


আরো পড়ুন