শিরোনাম :

  • প্রধানমন্ত্রী রাতে দেশে ফিরবেন পদ্মা সেতুর আড়াই কিলোমিটার দৃশ্যমান হচ্ছে আজ যুক্তরাষ্ট্রে ওয়ালমার্টের বাইরে গোলাগুলিতে নিহত ৩ আজ বিমানে পেঁয়াজ আসছে ইডেনে যে বিষয়টাতে বেশি ভয় পাচ্ছেন মিরাজ
১১ ককটেলসহ জামায়াতের পাঁচ নেতা গ্রেফতার
নিজস্ব প্রতিবেদক :
৩০ অক্টোবর, ২০১৯ ১৩:২৩:৪৯
প্রিন্টঅ-অ+


রাজধানীর যাত্রাবাড়ী, ডেমরা ও কদমতলী থেকে পাঁচ জামায়াত নেতাকে গ্রেফতার করেছে ঢাকা মহানগর পুলিশ (ডিএমপি)। পুলিশের দাবি, এ সময় তাদের কাছ থেকে ১১টি ককটেল পাওয়া গেছে।

গ্রেফতাররা হলেন- আব্দুস সবুর ফকির (৬৭), মীর বাহার আমিরুল ইসলাম (৪৯), ফরিদ হোসেন (৬৮), আব্দুর রহিম ওরফে জীবন (৪৭) ও মুনিম খান (৩৫)।

ডিবি পুলিশের বরাতে ডিএমপি মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন্স বিভাগের এডিসি ওবায়দুর রহমান জানান, মঙ্গলবার (২৯ অক্টোবর) সন্ধ্যা সোয়া ৬টায় যাত্রাবাড়ী, ডেমরা ও কদমতলী থানা এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে তাদের গ্রেফতার করে ডিএমপির গোয়েন্দা পূর্ব বিভাগের ডেমরা জোনাল টিম। এ সময় তাদের কাছ থেকে ১১টি ককটেল পাওয়া গেছে।

গ্রেফতারদের মধ্যে আব্দুস সবুর ফকির জামায়াতে ইসলামের ঢাকা মহানগর দক্ষিণ কর্ম পরিষদের সদস্য ও সুরা সদস্য। মীর বাহার আমিরুল ইসলাম ঢাকা মহানগর দক্ষিণের ডেমরা জোনের আমির ও কর্ম পরিষদের সদস্য। ফরিদ হোসেন ঢাকা মহানগর দক্ষিণ কর্ম পরিষদের সদস্য ও সুরা সদস্য। আব্দুর রহিম ওরফে জীবন ঢাকা মহানগর দক্ষিণের রোকন এবং মুনিম খান আগে ছাত্রশিবির করলেও বর্তমানে জামায়াত ইসলামের সঙ্গে যুক্ত।

গ্রেফতারদের বিরুদ্ধে কদমতলী থানায় মামলা হয়েছে।



আমার বার্তা/৩০ অক্টোবর ২০১৯/জহির


আরো পড়ুন