শিরোনাম :

  • দুবাই শাসকের সঙ্গে শেখ হাসিনার বৈঠক আরব আমিরাতের আরও বড় বিনিয়োগ প্রত্যাশা প্রধানমন্ত্রীর ওয়েস্ট ইন্ডিজকে সহজে হারিয়ে টি-টোয়েন্টি সিরিজ আফগানিস্তানের রোনালদোর গোলে ইউরোর মূলপর্বে পর্তুগাল গ্রিজম্যান ঝলকে গ্রুপ চ্যাম্পিয়ন হয়ে ইউরোর মূলপর্বে ফ্রান্স
শাহজালাল স্বাভাবিক, বিকেলে বন্ধ চট্টগ্রাম-কক্সবাজার বিমানবন্দর
নিজস্ব প্রতিবেদক :
০৯ নভেম্বর, ২০১৯ ১৪:৫৩:১৩
প্রিন্টঅ-অ+


ঘূর্ণিঝড় বুলবুলের কারণে উপকূলবর্তী চট্টগ্রাম ও কক্সবাজার বিমানবন্দর আজ (শনিবার) বিকেল ৪টা থেকে ভোর ৬টা পর্যন্ত বন্ধ থাকবে। প্রয়োজনে বিকল্প হিসেবে সিলেট বিমানবন্দর ব্যবহার করা হতে পারে। তবে ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে ফ্লাইট চলাচল স্বাভাবিক রয়েছে বলে জানিয়েছেন শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের পরিচালক উইং কমান্ডার তৌহিদ উল আহসান।

তিনি জানান, চট্টগ্রাম ও কক্সবাজার বিমানবন্দর কর্তৃপক্ষ সর্বোচ্চ সতর্কতা অবলম্বন করছে। ভোর ৬ টার পর দুই বিমানবন্দরের কার্যক্রম স্বাভাবিক হবে কিনা তা জানা যাবে।

পরিবর্তিত পরিস্থিতির উপর মধ্যরাতে এ অবস্থার পরিবর্তন হলে নতুন সিদ্ধান্ত আসতে পারে।

এদিকে ঘূর্ণিঝড় বুলবুলের কারণে উপকূলবর্তী ৭টি জেলা অতি ঝুঁকির মধ্যে আছে বলে জানিয়েছেন দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা. মো. এনামুর রহমান। অতিঝুঁকিপূর্ণ জেলাগুলো হলো- খুলনা, সাতক্ষীরা, বরগুনা, বাগেরহাট, পটুয়াখালী, পিরোজপুর ও ভোলা।

আজ (শনিবার) সন্ধ্যা থেকে মধ্যরাতের মধ্যে এটি বাংলাদেশের দক্ষিণ পশ্চিমাঞ্চলে আঘাত হানতে পারে। এটির কারণে ৫ থেকে ৭ ফুট পর্যন্ত জলোচ্ছ্বাস হতে পারে।



আমার বার্তা/০৯ নভেম্বর ২০১৯/জহির


আরো পড়ুন