শিরোনাম :

  • দেশের ১১ অঞ্চলে ঝড়-বৃষ্টির সম্ভাবনা আগামী সপ্তাহে ভারতে ভেন্টিলেটর পাঠাচ্ছে যুক্তরাষ্ট্র বিকেলে ১১০ কিমি বেগে মুম্বাইয়ে আঘাত হানবে ‘নিসর্গ’ ভারতে করোনায় আক্রান্ত ২ লাখ ছাড়াল
সড়কে নিয়মিত জীবাণুনাশক ছিটাচ্ছে ডিএসসিসি
নিজস্ব প্রতিবেদক :
২৮ মার্চ, ২০২০ ১৪:৫৩:১৭
প্রিন্টঅ-অ+


করোনাভাইরাস সংক্রমণ রোধে আট ওয়াটার ব্রাউজার গাড়ি দিয়ে বিভিন্ন সড়ক, প্রতিষ্ঠানের সামনে ও উন্মুক্ত স্থানে নিয়মিত জীবাণুনাশক ছিটাচ্ছে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন (ডিএসসিসি)। ডিএসসিসির জনসংযোগ বিভাগ থেকে এ তথ্য জানানো হয়েছে।

ডিএসসিসির জনসংযোগ বিভাগ সূত্রে জানা যায়, গত ১৪ মার্চ থেকে নিয়মিত এসব গাড়ির মাধ্যমে পানি ও জীবাণুনাশক ছিটানো হচ্ছে। প্রতিদিন ধানমন্ডি রাপা প্লাজা হতে আজিমপুর গার্লস স্কুল ও সিটি কলেজ হতে বিজিবি গেট হয়ে ধানমন্ডি ২৭ নম্বর রাস্তা,আব্দুল গনি রোড হোটেল বঙ্গ বাজার, বঙ্গভবন থেকে গুলিস্তান হয়ে সচিবালয় এলাকা, হোটেল ইন্টারকন্টিনেন্টাল থেকে কাকরাইল মসজিদ হয়ে কদম ফোয়ারা, কাকরাইল গির্জা থেকে মগবাজার ফ্লাইওভার এলাকায় পানি ও জীবাণুনাশক ছিটানো হচ্ছে।

ডিএসসিসি সূত্রে জানা গেছে, এছাড়া দক্ষিণ সিটির প্রতিটি ওয়ার্ডেও জীবাণুনাশক ছিটানো হচ্ছে। জনবহুল এলাকায় মশক নিধনকর্মীদের মাধ্যমে জীবানুনাশক স্প্রে করা হচ্ছে। জীবাণুনাশক ছিটানোর কাজে নিয়োজিত ব্যক্তিদের মনিটরিংও করা হচ্ছে।



আমার বার্তা/২৮ মার্চ ২০২০/জহির


আরো পড়ুন