শিরোনাম :

  • রাজধানীর উত্তরখানে আগুনে একই পরিবারের ৮ জন দগ্ধ ভারতে আঘাত হেনেছে ঘূর্ণিঝড় তিতলিবাবরসহ ১৯ জনের মৃত্যুদণ্ড, তারেকসহ ১৯ জনের যাবজ্জীবনরায়কে ঘিরে ঢাকায় ব্যাপক নিরাপত্তা ব্যবস্থা২১ আগস্ট গ্রেনেড হামলা মামলার রায় আজ
‘অসুস্থ’এরশাদ সিএমএইচে ভর্তি
নিজস্ব প্রতিবেদক :
২২ অক্টোবর, ২০১৮ ১৬:২৮:৪৪
প্রিন্টঅ-অ+


জাতীয় পার্টির (জাপা) চেয়ারম্যান ও সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদ অসুস্থ হয়ে পড়েছেন বলে জানা গেছে। বর্তমানের তিনি রাজধানীর সিএমএইচ হাসপাতালে ভর্তি রয়েছে। এরশাদের পরিবার সূত্র জানিয়েছে, রোববার (২২ অক্টোবর) দুপুরে গুরুতর অসুস্থ অবস্থায় তাকে ভর্তি করা হয়। তার শরীরে হিমোগ্লোবিন কমে যাচ্ছে। তাকে রক্ত দেওয়া হচ্ছে।

এদিকে জাতীয় নির্বাচনের আগ মুহূর্তে দলের চেয়ারম্যান অসুস্থ হয়ে পড়ায় শঙ্কায় পড়েছেন তৃণমূল ও কেন্দ্রীয় নেতারা।’

গতকাল রাত দেড়টার সময় পার্টির মহাসচিব রুহুল আমিন হাওলাদার অসুস্থ এরশাদের কাছ থেকে বাসায় ফেরেন। এরশাদের ছোট ভাই ও জাতীয় পার্টির কো চেয়ারম্যান জি এম কাদের বলেন, ‘ওনার চিকিৎসা চলছে। তিনি বার্ধক্যজনিত নানা রোগে ভুগছেন।’‘আমরা আশাবাদী তিনি সুস্থ হয়ে ফিরে আসবেন’ বলেন জি এম কাদের।

এরশাদ আগে থেকেই বার্ধক্যজনিত নানা রোগে ভুগছেন। তিনি সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে রুটিন চেকআপ করতেন। তার দুটো ভাল্বেই ছিদ্র রয়েছে। ডাক্তাররা তাকে সম্পূর্ণ বিশ্রামে থাকতে বলেছেন।



আমার বার্তা/২১ অক্টোবর ২০১৮/এমবি


আরো পড়ুন