শিরোনাম :

  • রাজধানীর উত্তরখানে আগুনে একই পরিবারের ৮ জন দগ্ধ ভারতে আঘাত হেনেছে ঘূর্ণিঝড় তিতলিবাবরসহ ১৯ জনের মৃত্যুদণ্ড, তারেকসহ ১৯ জনের যাবজ্জীবনরায়কে ঘিরে ঢাকায় ব্যাপক নিরাপত্তা ব্যবস্থা২১ আগস্ট গ্রেনেড হামলা মামলার রায় আজ
বর্তমান নির্বাচন কমিশনের অধীনে সুষ্ঠু নির্বাচন সম্ভব না : মান্না
নিজস্ব প্রতিবেদক :
০৬ নভেম্বর, ২০১৮ ১৭:৩০:০৪
প্রিন্টঅ-অ+


নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না বলেছেন, একসঙ্গে দুই সংসার চলে না। প্রধানমন্ত্রীও থাকবেন আবার নির্বাচনকালীন সরকারের প্রধান হিসেবে কাজ করবেন- তা হবে না। এই প্রধানমন্ত্রী থাকতে এই নির্বাচন কমিশনকে বহাল রেখে কোনো নির্বাচন হবে না।

ঐতিহাসিক সোহরাওয়ার্দী উদ্যানে জাতীয় ঐক্যফ্রন্টের প্রথম জনসভায় এ কথা বলেন তিনি।

মান্না বলেন, খালেদা জিয়া অসুস্থ, তার হাতে-পায়ে ব্যথা, চলতে পারেন না, ফিরতে পারেন না। কিন্তু তাকে আপনারা জেলে দিয়েছেন। তার মুক্তির দাবি আজ শুধু বিএনপির নয়, তার মুক্তির দাবি সবার। তাকে জেলে রেখে কোনো লাভ হবে না। আজ দেখে যান, খালেদার মুক্তির দাবিতে কি স্লোগান হচ্ছে।

খালেদা জিয়ার মুক্তির দাবিতে বিভিন্ন স্লোগান টিভিতে দেখানোর জন্য সাংবাদিকদের অনুরোধ জানান তিনি।

নাগরিক ঐক্যের এই নেতা বলেন, এই নির্বাচন কমিশন মেরুদণ্ডহীন। তাদের অধীনে সুষ্ঠু নির্বাচন সম্ভব নয়। সরকার যা বলে নির্বাচন কমিশন তাই করে। এই কমিশনের অধীনে সুষ্ঠু নির্বাচন সম্ভব না।

বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের সভাপতিত্বে জনসভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত রয়েছেন জাতীয় ঐক্যফ্রন্টের শীর্ষ নেতা ড. কামাল হোসেন, প্রধান বক্তা জাতীয় সমাজতান্ত্রিক দলের (জেএসডি) সভাপতি আ স ম আবদুর রব।



আমার বার্তা/০৬ নভেম্বর ২০১৮/জহির


আরো পড়ুন