শিরোনাম :

  • রাজধানীর উত্তরখানে আগুনে একই পরিবারের ৮ জন দগ্ধ ভারতে আঘাত হেনেছে ঘূর্ণিঝড় তিতলিবাবরসহ ১৯ জনের মৃত্যুদণ্ড, তারেকসহ ১৯ জনের যাবজ্জীবনরায়কে ঘিরে ঢাকায় ব্যাপক নিরাপত্তা ব্যবস্থা২১ আগস্ট গ্রেনেড হামলা মামলার রায় আজ
আ.লীগের মনোনয়ন প্রত্যাশীরা শেখ হাসিনার সঙ্গে সাক্ষাতে গণভবনে
নিজস্ব প্রতিবেদক :
১৪ নভেম্বর, ২০১৮ ১৩:৪৯:২৫
প্রিন্টঅ-অ+


একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন প্রতাশীরা প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সাক্ষাৎ করতে তার সরকারি বাসভবন গণভবনে গেছেন। বুধবার সকালে গণভবনে যান তারা।

দলীয় সূত্রে জানা গেছে, আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার ধানমন্ডিস্থ রাজনৈতিক কার্যালয়ে মনোনয়ন প্রত্যাশীদের সাক্ষাৎকার অনুষ্ঠিত হওয়ার কথা ছিল। কিন্তু জায়গা স্বল্পতার কারণে মনোনয়ন প্রত্যাশীরা আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার সঙ্গে দেখা করতে গণভবনে গেছেন।

দলটির নেতারা জানান, মনোনয়ন ফরম কেনা সবাই গণভবনে গেছেন প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করতে। সেখানেই প্রধানমন্ত্রী মূলত তাদের সঙ্গে কথা বলবেন।

অাজ বুধবার সকাল ১১টায় ধানমন্ডিস্থ অাওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে মনোনয়ন প্রত্যাশীদের সাক্ষাৎকার অনুষ্ঠিত হওয়ার কথা ছিল। এজন্য সকাল ১০টা থেকে মনোনয়ন প্রত্যাশীরা এবং গণমাধ্যম কর্মীরা ধানমন্ডিতে জড়ো হন। এরই মধ্যে দলের পক্ষ থেকে মনোনয়ন প্রত্যাশীদের গণভবনে যেতে বলা হয়।

এটাও জানানো হয় যে, অাওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা ধানমন্ডিতে অাসবেন। এ জন্য ধানমন্ডি এলাকায় নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে। গণমাধ্যমকর্মীরা এখনও সেখানে অপেক্ষা করছেন।

অপর একটি সূত্র জানায়, দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বিকেলে এ বিষয়ে ব্রিফিং করতে পারেন।

উল্লেখ্য, তফসিল ঘোষণার পর টানা চার দিন মনোনয়ন ফরম বিক্রি করেছে দলটি। চার দিনে বিক্রি হয়েছে চার হাজার ২৩টি মনোনয়ন ফরম। সব মিলিয়ে ১২ কোটি ৬ লাখ ৯০ হাজার টাকার মনোনয়ন ফরম বিক্রি করেছে আওয়ামী লীগ।



আমার বার্তা/১৪ নভেম্বর ২০১৮/জহির


আরো পড়ুন