শিরোনাম :

  • বিভীষিকাময় ২১ আগস্ট আজ দেশে ফিরেছেন ১৬৬৭০ হাজি মক্কায় আরও এক বাংলাদেশি হাজির মৃত্যু প্রথম দিনই মিডিয়া সেশনে আসবেন দুই নতুন কোচ আজ নায়করাজের দ্বিতীয় মৃত্যুবার্ষিকী
জায়ানের মৃত্যুতে রিজভীর সমবেদনা
নিজস্ব প্রতিবেদক :
২৪ এপ্রিল, ২০১৯ ১৩:৩২:১৯
প্রিন্টঅ-অ+


শ্রীলঙ্কায় বোমা হামলায় আওয়ামী লীগের সভাপতি মন্ডলীর সদস্য ড. শেখ ফজলুল করিম সেলিমের নাতি জায়ান চৌধুরীর মৃত্যুতে বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী আহমেদ সমবেদনা জানিয়েছেন।

বুধবার সকালে রাজধানীর নয়াপল্টনে দলটির কেন্দ্রীয় কার্যালয়ে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে সমবেদনা জানান রিজভী।

তিনি বলেন, শ্রীলঙ্কায় সন্ত্রাসী বোমা হামলায় দলের পক্ষ থেকে ইতোমধ্যে নিন্দা, প্রতিবাদ ও শোক জানানো হয়েছে। এই হামলা মানবতা ও মানবজাতির বিরুদ্ধে এক ভয়ঙ্করতম অপরাধ।

তিনি বলেন, এ বোমা হামলা দেশ, কাল ও সভ্যতার জন্য এক বড় ধরনের কলঙ্ক। শ্রীলঙ্কায় বোমা হামলায় নিহত বাংলাদেশিদের আত্মার মাগফিরাত কামনা করছি। এছাড়া তাদের স্বজনদের পরিবারের সমবেদনা জানিয়ে আহতদের সুস্থতা কামনা করেন তিনি।

উল্লেখ্য, শ্রীলঙ্কায় গত (২১ এপ্রিল) রোববার ইস্টার সানডে উদযাপনের সময় গির্জা ও হোটেলে ভয়াবহ বোমা হামলার ঘটনায় নিহতের সংখ্যা বেড়েই চলেছে। এখন পর্যন্ত ৩৫৯ জন নিহত হওয়ার খবর পাওয়া গেছে। আহত হয়েছেন আরও পাঁচ শতাধিক। এ ঘটনায় জায়ান চৌধুরী নিহত এবং তার বাবা মশিউল হক চৌধুরী প্রিন্স গুরুতর আহত হন।

বুধবার দুপুর ১টা ১০ মিনিটে শ্রীলঙ্কা থেকে বিমানযোগে ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে এসে পৌঁছাবে জায়ানের মরদেহ। সেখান থেকে বনানীতে নানা শেখ সেলিমের বাসভবনে নিয়ে আসা হবে তাকে। বাদ আসর বনানীর চেয়ারম্যানবাড়ি মাঠে জানাজা হবে। এরপর দাফন করা হবে বনানী কবরস্থানে।



আমার বার্তা/২৪ এপ্রিল ২০১৯/জহির


আরো পড়ুন